বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা  » «   বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুরা সুখে ও শান্তিতে আছে : সেতুমন্ত্রী  » «   বিশ্বের নতুন স্বাধীন রাষ্ট্র হচ্ছে ‘বুগেনভিলে’?  » «   মৌলভীবাজারে বাড়ির ঝোপে মিলল মেছোবাঘের ৫ বাচ্চা  » «   পুরানো ডিভাইসে চলবে না হোয়াটসঅ্যাপ  » «   ৩১ ডিসেম্বর জেএসসি-পিইসির ফল প্রকাশ  » «   এবার রান্নার জন্য বাজারে এল পিয়াজের পাউডার!  » «   কোম্পানীগঞ্জে স্কাউটসের গ্রুপ সভাপতি সম্মেলন অনুষ্ঠিত  » «   ভারতের উত্তাল আসাম-ত্রিপুরা, সেনা মোতায়েন  » «   ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন  » «   জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না :এমপি মোকাব্বির খান  » «   বিশ্বনাথে এলাহাবাদ আলিম মাদ্রাসায় নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দেশনেত্রীকে মুক্ত করতে রাজপথ দখল নিবে জিয়ার সৈনিকেরা : মিফতাহ্ সিদ্দিকী  » «   বেনাপোলে গাঁজা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-১৫  » «   ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার  » «  

ডেঙ্গু আতঙ্কে মশারি গায়ে জড়িয়ে মোটরসাইকেলে!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :রাজধানী ঢাকাসহ সারাদেশে ছড়িয়ে পড়েছে ডেঙ্গু। এরই মধ্যে এই রোগে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন কয়েক হাজার মানুষ। তাদের মধ্যে বেশ কয়েকজন মারাও গেছেন। এমন পরিস্থিতিতে ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে দেশের সর্বত্র।

ডেঙ্গু আতঙ্কের মধ্যে রাজধানীর সড়কে মশারি পরে মোটরসাইকেল চালানোর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ছবিটি ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের সামনে থেকে তোলা। ছবিতে দেখা যাচ্ছে, রাস্তায় বেশ কিছু যানবাহন চলছে। এর মধ্যে এক ব্যক্তিকে দেখা যায় মশারি দিয়ে মাথা ও শরীর ঢেকে স্কুটার চালাচ্ছেন। এ সময় কেউ একজন ছবিটি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। কেউ কেউ বলছেন, ডেঙ্গুর ছড়িয়ে পড়ার বিরুদ্ধে এটি একটি নীরব প্রতিবাদ।

আবার কেউ কেউ বলছেন, এটি পাতলা পলিথিনের রেইনকোট। ছবিটি কে, কখন তুলেছেন সে বিষয়ে কিছু জানা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/আর আহমেদ/র১এম/২০১৯/০৮/০২ )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -