রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
বিজয়ের বই মেলা ও যুদ্ধদিনের স্মৃতি ৭১-এর উদ্বোধন  » «   মাসুক উদ্দিন আহমদকে সিলেট আইনজীবী সমিতির ফুলেল শুভেচ্ছা  » «   কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার ক্ষমতা চিরস্থায়ী করতে পারবে না :নজীবুর রহমান নজীব  » «   জাহান্নামের বর্ণনা ও জাহান্নামীদের শাস্তি কি হবে সকলে জেনে নিন!  » «   সভা-মিছিল নিষিদ্ধ ছাতকে ১৪৪ ধারা জারি  » «   জগন্নাথপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত  » «   শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের চেহারা পাল্টে গেছে : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান  » «   খেয়েও কেন অপুষ্টিতে ভোগে বাংলাদেশিরা?  » «   বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!  » «   পুরস্কারের টাকায় মায়ের চিকিৎসা করাবেন স্বর্ণজয়ী অন্তরা  » «   এবার যাকে বিয়ে করছেন তাহসান  » «   প্রধানমন্ত্রী রাজনীতির পাকা খেলোয়াড়, মেসির মতো গোল দেন: নাসিম  » «   সিলেটে ভারতীয় কসমেটিকসসহ যুবক আটক  » «   রাজনগর আওয়ামী লীগের সভাপতি ভেলাই, সম্পাদক মিলন  » «   মিথিলার বিয়ের রাতে যা লিখলেন তাহসান  » «  

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় সাদমান সাকিব (২৩) নামে এক বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি নিউ ইয়র্কের লাগোয়ার্ডিয়া কমিউনিটি কলেজের কম্পিউটার বিজ্ঞানের ছাত্র ছিলেন।

ঢাকায় জন্ম সাকিবের গ্রামের বাড়ি ফেনীতে। তার বাবার নাম মঈনউদ্দিন। স্থানীয় সময় রোববার ভোরে নিউ ইয়র্কের কুইন্সে ওজনপার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

১০৬ প্রেসিঙ্কটের পুলিশ কর্মকর্তা ও নিউ ইয়র্ক পুলিশের দুর্ঘটনা-তদন্ত কর্মকর্তারা জানান, উডহ্যাভেন এলাকার বাসিন্দা সাকিব অ্যামাজন ডটকমে খণ্ডকালীন কাজ করতেন। ওইদিন ভোরে পণ্য ডেলিভারি দিতে সাউথ কন্ডুইট অ্যাভিনিউতে দুর্ঘটনায় পড়েন তিনি। সাকিবের গাড়ি এতই দ্রুতগতিতে চলছিল যে নিয়ন্ত্রণ হারানোর পর রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

সংবাদ পেয়ে টহল পুলিশ সেখানে পৌঁছায়। পুলিশের সঙ্গে আসা এম্বুলেন্সের প্যারামেডিকেল প্রাথমিক পর্যবেক্ষণেই পুলিশকে জানায় যে সাকিব বেঁচে নেই। সাকিবের লাশ ফিউনারেল হোমে নেয়ার পর তার স্বজনকে সংবাদটি জানানো হয়।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সর্বশেষ সংবাদ

Developed by: -