রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন মাহমুদুল্লাহ  » «   সিলেটে ২৪ ঘণ্টায় ১৯ জন ডেঙ্গুতে আক্রান্ত  » «   ঘুরে এলাম- বাংলাদেশের একমাত্র সোয়াম্প ফরেস্ট  » «   জগন্নাথপুরে গাঁজা সহ যুবক গ্রেফতার  » «   জগন্নাথপুর পৌর শহরে ইজিবাইক চলাচল বন্ধে প্রশাসনের অভিযান  » «   জগন্নাথপুরে অগ্নিকান্ডে ৮ লক্ষাধিক টাকার ক্ষতি  » «   ফটোসাংবাদিক নুরুলের শয্যাপাশে জমিয়ত নেতা শাহবাগী  » «   বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা  » «   ফুটপাতের থেকে ফোর্বসের তালিকায় স্থান করে নিলেন এই তরুণ উদ্যোক্তা  » «   যে কারণে কলকাতায় চোখের ডাক্তার দেখানো হলো না মঈনুল ও তানিয়ার  » «   বাংলাদেশ থেকে অনুপ্রেরণা পেয়ে জাপানি তরুণের ইসলাম গ্রহণ  » «   দক্ষিণ ছাতক উপজেলা চাই: আবু জাবের  » «   বালাগঞ্জ ডেইযুসের কমিটি গঠন  » «   হবিগঞ্জে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   মৃত্যুদন্ডপ্রাপ্ত ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «  

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় সাদমান সাকিব (২৩) নামে এক বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি নিউ ইয়র্কের লাগোয়ার্ডিয়া কমিউনিটি কলেজের কম্পিউটার বিজ্ঞানের ছাত্র ছিলেন।

ঢাকায় জন্ম সাকিবের গ্রামের বাড়ি ফেনীতে। তার বাবার নাম মঈনউদ্দিন। স্থানীয় সময় রোববার ভোরে নিউ ইয়র্কের কুইন্সে ওজনপার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

১০৬ প্রেসিঙ্কটের পুলিশ কর্মকর্তা ও নিউ ইয়র্ক পুলিশের দুর্ঘটনা-তদন্ত কর্মকর্তারা জানান, উডহ্যাভেন এলাকার বাসিন্দা সাকিব অ্যামাজন ডটকমে খণ্ডকালীন কাজ করতেন। ওইদিন ভোরে পণ্য ডেলিভারি দিতে সাউথ কন্ডুইট অ্যাভিনিউতে দুর্ঘটনায় পড়েন তিনি। সাকিবের গাড়ি এতই দ্রুতগতিতে চলছিল যে নিয়ন্ত্রণ হারানোর পর রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

সংবাদ পেয়ে টহল পুলিশ সেখানে পৌঁছায়। পুলিশের সঙ্গে আসা এম্বুলেন্সের প্যারামেডিকেল প্রাথমিক পর্যবেক্ষণেই পুলিশকে জানায় যে সাকিব বেঁচে নেই। সাকিবের লাশ ফিউনারেল হোমে নেয়ার পর তার স্বজনকে সংবাদটি জানানো হয়।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সর্বশেষ সংবাদ

Developed by: -