মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
হকার উচ্ছেদে রাতে সিলেট নগরীতে অভিযানে মেয়র  » «   সিলেটের লালাখাল চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার  » «   জগন্নাথপুরে ডাক্তার ও নার্সদের অবহেলায় শিশুর মৃত্যু নিয়ে তদন্ত কমিটি  » «   মকসুদের মুক্তির দাবিতে দক্ষিণ সুরমায় বিক্ষোভ মিছিল  » «   দক্ষিণ সুরমা থেকে যুবদল নেতা মকসুদ আহমদ গ্রেফতার  » «   ধর্মপাশা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিলকিস  » «   শাবিপ্রবি ক্যাম্পাসকে মাদকমুক্ত থাকবে : উপাচার্য  » «   ওসমানী বিমানবন্দরে ২১৫ কার্টন সিগারেট জব্দ  » «   ১৪ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ হাইকোর্টে স্থগিত  » «   সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মবিরতি  » «   সিলেটে যেভাবে বদলে যায় আইনশৃঙ্খলা পরিস্থিতি  » «   বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি  » «   ভারতের হোটেলে বাংলাদেশী নারীর রহস্যজনক মৃত্যু  » «   ভয়ানক ভাইরাসের ঝুঁকিতে বাংলাদেশ, দুজনের মৃত্যু  » «   যেভাবে চেহারা পাল্টে ফেলেন দীপিকা (ভিডিও)  » «  

ঈদুল আজহা শান্তি, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় : প্রধানমন্ত্রী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পবিত্র ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে কাজের মাধ্যমে বৈষম্যহীন, সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার তোলার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেয়া এক বাণীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

তিনি বলেন, শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ঈদুল আজহা। তাই আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলিম জনগোষ্ঠীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে প্রধানমন্ত্রী উল্লেখ করেন, হযরত ইব্রাহীম (আ.) মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

প্রধানমন্ত্রী বলেন, প্রতি বছর এ উৎসব পালনের মধ্য দিয়ে সচ্ছল মুসলমানগণ কোরবানি পশুর গোশত আত্মীয়-স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। প্রতিবারের মতো এবারও ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে সুখ ও আনন্দের বার্তা বয়ে আনবে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/র/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -