রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন মাহমুদুল্লাহ  » «   সিলেটে ২৪ ঘণ্টায় ১৯ জন ডেঙ্গুতে আক্রান্ত  » «   ঘুরে এলাম- বাংলাদেশের একমাত্র সোয়াম্প ফরেস্ট  » «   জগন্নাথপুরে গাঁজা সহ যুবক গ্রেফতার  » «   জগন্নাথপুর পৌর শহরে ইজিবাইক চলাচল বন্ধে প্রশাসনের অভিযান  » «   জগন্নাথপুরে অগ্নিকান্ডে ৮ লক্ষাধিক টাকার ক্ষতি  » «   ফটোসাংবাদিক নুরুলের শয্যাপাশে জমিয়ত নেতা শাহবাগী  » «   বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা  » «   ফুটপাতের থেকে ফোর্বসের তালিকায় স্থান করে নিলেন এই তরুণ উদ্যোক্তা  » «   যে কারণে কলকাতায় চোখের ডাক্তার দেখানো হলো না মঈনুল ও তানিয়ার  » «   বাংলাদেশ থেকে অনুপ্রেরণা পেয়ে জাপানি তরুণের ইসলাম গ্রহণ  » «   দক্ষিণ ছাতক উপজেলা চাই: আবু জাবের  » «   বালাগঞ্জ ডেইযুসের কমিটি গঠন  » «   হবিগঞ্জে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   মৃত্যুদন্ডপ্রাপ্ত ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «  

ধর্মপাশায় অগ্নিকান্ডে আটি দোকান পুড়ে ছাই প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি 

মিঠু মিয়া ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জের ধর্মপাশায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৮টি দোকান পুড়ে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
রোববার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে গাছতলা বাজারে একটি লেপ-তোষকের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট হলে নিমিষেই আগুন ছড়িয়ে পড়ে। এসময় আশপাশের দোকানিসহ স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হলে, পাশের নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসকে খবর দিলে ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রে আনতে সক্ষম হয়। এতে কাপড়, লেপ-তোষক, মনোহারীসহ ৮টি দোকান পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এতে নিঃস্ব ও দিশেহারা হয়ে পড়েছে ব্যবসায়ীরা।

এব্যাপারে ধর্মপাশা থানার (ওসি) তদন্ত শফিকুল ইসলাম জানান, আগুনের খবর পেয়ে তাৎক্ষণিক সঙ্গীয় ফোর্স নিয়ে আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়ি। পরে ১টি ইউনিটের ফায়ার সার্ভিস ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। পাইকুরাটি ইউপি চেয়ারম্যান অগ্নিকাণ্ডের ঘটনা সত্যাতা স্বীকার করেন। ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন বলেন, ৮টি দোকান পুড়ে ছাই হয়েছে, অত্যান্ত দুঃথ জনক। সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের সহযোগীতার জন্য তিনি চেষ্টা করবেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -