রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন মাহমুদুল্লাহ  » «   সিলেটে ২৪ ঘণ্টায় ১৯ জন ডেঙ্গুতে আক্রান্ত  » «   ঘুরে এলাম- বাংলাদেশের একমাত্র সোয়াম্প ফরেস্ট  » «   জগন্নাথপুরে গাঁজা সহ যুবক গ্রেফতার  » «   জগন্নাথপুর পৌর শহরে ইজিবাইক চলাচল বন্ধে প্রশাসনের অভিযান  » «   জগন্নাথপুরে অগ্নিকান্ডে ৮ লক্ষাধিক টাকার ক্ষতি  » «   ফটোসাংবাদিক নুরুলের শয্যাপাশে জমিয়ত নেতা শাহবাগী  » «   বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা  » «   ফুটপাতের থেকে ফোর্বসের তালিকায় স্থান করে নিলেন এই তরুণ উদ্যোক্তা  » «   যে কারণে কলকাতায় চোখের ডাক্তার দেখানো হলো না মঈনুল ও তানিয়ার  » «   বাংলাদেশ থেকে অনুপ্রেরণা পেয়ে জাপানি তরুণের ইসলাম গ্রহণ  » «   দক্ষিণ ছাতক উপজেলা চাই: আবু জাবের  » «   বালাগঞ্জ ডেইযুসের কমিটি গঠন  » «   হবিগঞ্জে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   মৃত্যুদন্ডপ্রাপ্ত ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «  

এমপি রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ফেসবুক আইডি হ্যাক হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানার। তিনি বলেন, গত এক সপ্তাহ আগে আমার জঁসববহ ঋধৎযধহধ নামের ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে। আমি জানি না কে বা কারা এ কাজ করেছে।

এ বিষয়টি নিউমার্কেট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে থানা কর্তৃপক্ষ জিডি রাখতে অপরাগতা প্রকাশ করে। আমি মনে করি একটা গভীর চক্রান্তের শিকার হচ্ছি।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত দেশের গুরুত্বপূর্ণ একটি রাজনৈতিক পরিবারে (অলি আহাদের মেয়ে) বেড়ে ওঠা রুমিন ফারহানা বিএনপির কূটনৈতিক উইং শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

টিভি টক শোসহ দলের বিভিন্ন সেলেও কাজ করছেন। একাদশ সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে মনোনয়ন চেয়েছিলেন তিনি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -