মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
আর্থিক খাতের দৈনদশায় পূবালী ব্যাংক ব্যতিক্রম : ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমদ  » «   ছাতকে রাব্বি হত্যাকান্ড : কাউন্সিলর লিয়াকতসহ ৬জনের আগাম জামিন  » «   বঙ্গবন্ধুর আদর্শ হত্যা করতে পারেনি খুনিরা: শামীম  » «   ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে আফগানিস্তান দল ঘোষণা  » «   ‘দেশ বিরোধী’ তকমা পেলেন সোনম!  » «   কানাডা থেকে দেশে ফিরেই মেহেরুন গ্রেপ্তার  » «   বিশ্বনাথে বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষিত  » «   বাসর রাতে গলায় ফাঁস দিলেন শিক্ষক  » «   যে কারণে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   ঢাকায় হচ্ছে নতুন শহর, থাকবে ৬০ হাজার ফ্ল্যাট  » «   কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না বলিউড অভিনেত্রী জায়রার  » «   অমীমাংসিত তিস্তা চুক্তি হবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী  » «   ছাতকে তারেক হত্যার আসামীরা ধরাছোঁয়ার বাইরে  » «   মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত  » «   সিনহার সহায়তায় মিথ্যাচারে নেমেছের প্রিয়া সাহা!  » «  

এবারো মুহিত-মোমেন বিহীন শাহী ঈদগাহ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :দেশের বাইরে অবস্থান করায় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এবার সিলেটে ঈদ করেননি। আসেননি বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতও। ফলে এবারো সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে ঈদের নামাজ পড়া হলনা তাদের।

গেল ঈদুল ফিতর সিলেটে কাটান মুহিত ও মোমেন। কথা ছিল ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায়ের। কিন্তু বৃষ্টির কারণে সেবার শাহী ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করা হয়নি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের। বৃষ্টির কারণে তারা চলে যান হযরত শাহজালাল রহ. দরগাহ মসজিদে। সকাল ৯টায় সেখানে ঈদের নামাজ আদায় করেন। তাই, এবারো সিলেট শাহী ঈদগাহ মিস করল মুহিত-মোমেনকে।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এর আগে জানিয়েছিলেন, সিলেটের শাহী ঈদগাহে সবচেয়ে বেশি ঈদের নামাজ আদায়কারীদের মধ্যে একজন তিনি। ছোটবেলা থেকে তিনি শাহী ঈদগাহেই ঈদের নামাজ আদায় করে আসছেন।

এদিকে, সিলেটে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে। সকাল ৮টায় এ জামাতে অংশ নেন সিলেটের লাখো ধর্মপ্রাণ মুসল্লি। নামাজ শেষে নিজেদের মধ্যে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মুসল্লিরা।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -