বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা  » «   বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুরা সুখে ও শান্তিতে আছে : সেতুমন্ত্রী  » «   বিশ্বের নতুন স্বাধীন রাষ্ট্র হচ্ছে ‘বুগেনভিলে’?  » «   মৌলভীবাজারে বাড়ির ঝোপে মিলল মেছোবাঘের ৫ বাচ্চা  » «   পুরানো ডিভাইসে চলবে না হোয়াটসঅ্যাপ  » «   ৩১ ডিসেম্বর জেএসসি-পিইসির ফল প্রকাশ  » «   এবার রান্নার জন্য বাজারে এল পিয়াজের পাউডার!  » «   কোম্পানীগঞ্জে স্কাউটসের গ্রুপ সভাপতি সম্মেলন অনুষ্ঠিত  » «   ভারতের উত্তাল আসাম-ত্রিপুরা, সেনা মোতায়েন  » «   ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন  » «   জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না :এমপি মোকাব্বির খান  » «   বিশ্বনাথে এলাহাবাদ আলিম মাদ্রাসায় নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দেশনেত্রীকে মুক্ত করতে রাজপথ দখল নিবে জিয়ার সৈনিকেরা : মিফতাহ্ সিদ্দিকী  » «   বেনাপোলে গাঁজা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-১৫  » «   ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার  » «  

যে কারণে অঝোরে কাঁদলেন শামীম ওসমান

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :নারায়ণগঞ্জে পবিত্র ঈদুল আজহায় পূর্ব ঘোষণা অনুযায়ী লাখো মুসুল্লির সমাগমে ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৮টায় কেন্দ্রীয় ঈদগাহ ও ঈদগাহ সংলগ্ন সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সকে একত্রিত করে এ ঈদ জামাত অনুষ্ঠিত হয়।

ঈদ জামাত পূর্ব মুসল্লিদের উদ্দেশে বক্তব্য দিতে গিয়ে অঝোরে কান্নায় ভেঙে পড়েন শামীম ওসমান। তিনি বলেন, আপনারা দয়া করে প্রধানমন্ত্রী জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে (প্রধানমন্ত্রী) অনেক হায়াত দেন। তিনি যেন আরও সেবা করার সুযোগ পান।

এরপর শামীম ওসমান বলেন, আমার বাবা মা নেই। আপনাদের অনেকের মা-বাবা নেই, সবাই সবার জন্য দোয়া করবেন।
বৃহৎ এই জামাত নিয়ে তিনি বলেন, যত বড় জামাত তত বেশি সওয়াব। আগামীতে এই জামাত আরো বড় হবে ইনশাআল্লাহ।

বৃহত্তর ঈদ জামাতকে কেন্দ্র করে রাত থেকেই পুলিশ, র‍্যাব, বিজিবি, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঈদগাহ ময়দানের আশেপাশে অবস্থান নেন। প্রবেশ পথে তল্লাশির পাশাপাশি সাদা পোশাকেও আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি ছিল।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -