মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
ঘুরতে গিয়ে মোটর সাইকেল থেকে পড়ে লাশ হলো প্রেমিকা  » «   জগন্নাথপুর পৌর শহর যানজট মুক্ত অভিযান  » «   জগন্নাথপুরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি  » «   জগন্নাথপুরে নৌকা বাইচ দেখতে হাজারো জনতার ঢল  » «   ছাতকের হাওর ও পুকুরে ২শ ৯৫ কেজি পোনা মাছ অবমুক্ত  » «   ঝিংগাবাড়ি সমাজ কল্যান সমিতির আনন্দ ভ্রমণ  » «   আর্থিক খাতের দৈনদশায় পূবালী ব্যাংক ব্যতিক্রম : ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমদ  » «   ছাতকে রাব্বি হত্যাকান্ড : কাউন্সিলর লিয়াকতসহ ৬জনের আগাম জামিন  » «   বঙ্গবন্ধুর আদর্শ হত্যা করতে পারেনি খুনিরা: শামীম  » «   ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে আফগানিস্তান দল ঘোষণা  » «   ‘দেশ বিরোধী’ তকমা পেলেন সোনম!  » «   কানাডা থেকে দেশে ফিরেই মেহেরুন গ্রেপ্তার  » «   বিশ্বনাথে বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষিত  » «   বাসর রাতে গলায় ফাঁস দিলেন শিক্ষক  » «   যে কারণে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «  

অস্ট্রেলিয়ায় কোরবানি দেয়ার অভিজ্ঞতা অন্যরকম

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :এক সময়ের ঢালিউডের পর্দা কাঁপানো নায়িকা শাবনূর এখন প্রবাসী জীবন যাপন করছেন। এবার কোরবানির ঈদকে সামনে রেখে এই প্রবাসী নায়িকা জানান, অস্ট্রেলিয়ার ঈদ বাংলাদেশের মতোই আনন্দের।

শাবনূর বলেন, এখানে আমি আমার পরিবার ও বন্ধুদের সাথে অনেক উপভোগ করছি। প্রচুর ঘোরাফেরা করছি। মজার মজার খাবার খাচ্ছি। এটা যে অস্ট্রেলিয়ার ঈদ বুঝতেই পারছি না।

শাবনূর অস্ট্রেলিয়ায় ঈদুল আজহা পালন করছেন। তিনি বলেন, এবার অস্ট্রেলিয়াতে গরু ও খাসি কোরবানি দিয়েছি। দেশে থাকতেও কোরবানি দিয়েছি অনেক। তবে অস্ট্রেলিয়ায় কোরবানি দেয়ার অভিজ্ঞতা অন্যরকম।

তিনি আরও বলেন, বাংলাদেশে ঈদে অনেক জায়গায় যেতে পারতাম না। কারণ জানেনই তো, সিনেমার অভিনয় শিল্পীরা কোথাও গেলে খ্যাতির বিড়ম্বনায় পড়ে যায়। অস্ট্রেলিয়াতে এই বিড়ম্বনা নেই, ইচ্ছা মতো ঘুরতে পারছি। যেখানে খুশি সেখানে যাচ্ছি।

দেশে ফেরার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ঈদের পরই কিছু দিনের জন্য দেশে যাব। গিয়ে কিছু ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকব। সেই কাজগুলো সেরে আবার ফিরে আসব অস্ট্রেলিয়াতে। দেশে ফিরলেও শাবনূর সিনেমায় ফিরতে চান না।

কারণ এখন সিনেমায় চুক্তিবদ্ধ হলে ঠিকমতো সময় দিতে পারবেন না। আবার সিনেমার উপযোগী ফিটনেসও নেই। যার কারণে যদি কোনো ছবিতে চুক্তিবদ্ধ হন তাহলে ওই পরিচালক বা প্রযোজককে বিপদে ফেলা হবে বলে তিনি জানান।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -