বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা  » «   বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুরা সুখে ও শান্তিতে আছে : সেতুমন্ত্রী  » «   বিশ্বের নতুন স্বাধীন রাষ্ট্র হচ্ছে ‘বুগেনভিলে’?  » «   মৌলভীবাজারে বাড়ির ঝোপে মিলল মেছোবাঘের ৫ বাচ্চা  » «   পুরানো ডিভাইসে চলবে না হোয়াটসঅ্যাপ  » «   ৩১ ডিসেম্বর জেএসসি-পিইসির ফল প্রকাশ  » «   এবার রান্নার জন্য বাজারে এল পিয়াজের পাউডার!  » «   কোম্পানীগঞ্জে স্কাউটসের গ্রুপ সভাপতি সম্মেলন অনুষ্ঠিত  » «   ভারতের উত্তাল আসাম-ত্রিপুরা, সেনা মোতায়েন  » «   ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন  » «   জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না :এমপি মোকাব্বির খান  » «   বিশ্বনাথে এলাহাবাদ আলিম মাদ্রাসায় নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দেশনেত্রীকে মুক্ত করতে রাজপথ দখল নিবে জিয়ার সৈনিকেরা : মিফতাহ্ সিদ্দিকী  » «   বেনাপোলে গাঁজা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-১৫  » «   ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার  » «  

অস্ট্রেলিয়ায় কোরবানি দেয়ার অভিজ্ঞতা অন্যরকম

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :এক সময়ের ঢালিউডের পর্দা কাঁপানো নায়িকা শাবনূর এখন প্রবাসী জীবন যাপন করছেন। এবার কোরবানির ঈদকে সামনে রেখে এই প্রবাসী নায়িকা জানান, অস্ট্রেলিয়ার ঈদ বাংলাদেশের মতোই আনন্দের।

শাবনূর বলেন, এখানে আমি আমার পরিবার ও বন্ধুদের সাথে অনেক উপভোগ করছি। প্রচুর ঘোরাফেরা করছি। মজার মজার খাবার খাচ্ছি। এটা যে অস্ট্রেলিয়ার ঈদ বুঝতেই পারছি না।

শাবনূর অস্ট্রেলিয়ায় ঈদুল আজহা পালন করছেন। তিনি বলেন, এবার অস্ট্রেলিয়াতে গরু ও খাসি কোরবানি দিয়েছি। দেশে থাকতেও কোরবানি দিয়েছি অনেক। তবে অস্ট্রেলিয়ায় কোরবানি দেয়ার অভিজ্ঞতা অন্যরকম।

তিনি আরও বলেন, বাংলাদেশে ঈদে অনেক জায়গায় যেতে পারতাম না। কারণ জানেনই তো, সিনেমার অভিনয় শিল্পীরা কোথাও গেলে খ্যাতির বিড়ম্বনায় পড়ে যায়। অস্ট্রেলিয়াতে এই বিড়ম্বনা নেই, ইচ্ছা মতো ঘুরতে পারছি। যেখানে খুশি সেখানে যাচ্ছি।

দেশে ফেরার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ঈদের পরই কিছু দিনের জন্য দেশে যাব। গিয়ে কিছু ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকব। সেই কাজগুলো সেরে আবার ফিরে আসব অস্ট্রেলিয়াতে। দেশে ফিরলেও শাবনূর সিনেমায় ফিরতে চান না।

কারণ এখন সিনেমায় চুক্তিবদ্ধ হলে ঠিকমতো সময় দিতে পারবেন না। আবার সিনেমার উপযোগী ফিটনেসও নেই। যার কারণে যদি কোনো ছবিতে চুক্তিবদ্ধ হন তাহলে ওই পরিচালক বা প্রযোজককে বিপদে ফেলা হবে বলে তিনি জানান।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -