বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা  » «   বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুরা সুখে ও শান্তিতে আছে : সেতুমন্ত্রী  » «   বিশ্বের নতুন স্বাধীন রাষ্ট্র হচ্ছে ‘বুগেনভিলে’?  » «   মৌলভীবাজারে বাড়ির ঝোপে মিলল মেছোবাঘের ৫ বাচ্চা  » «   পুরানো ডিভাইসে চলবে না হোয়াটসঅ্যাপ  » «   ৩১ ডিসেম্বর জেএসসি-পিইসির ফল প্রকাশ  » «   এবার রান্নার জন্য বাজারে এল পিয়াজের পাউডার!  » «   কোম্পানীগঞ্জে স্কাউটসের গ্রুপ সভাপতি সম্মেলন অনুষ্ঠিত  » «   ভারতের উত্তাল আসাম-ত্রিপুরা, সেনা মোতায়েন  » «   ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন  » «   জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না :এমপি মোকাব্বির খান  » «   বিশ্বনাথে এলাহাবাদ আলিম মাদ্রাসায় নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দেশনেত্রীকে মুক্ত করতে রাজপথ দখল নিবে জিয়ার সৈনিকেরা : মিফতাহ্ সিদ্দিকী  » «   বেনাপোলে গাঁজা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-১৫  » «   ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার  » «  

জাফলংয়ের পিয়াইন নদীতে ভাসমান লাশ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পিয়াইন নদী থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে পিয়াইন নদীর কান্দুবস্তি এলাকা থেকে গোয়াইনঘাট থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার জাফলংয়ের কান্দুবস্তি এলাকায় পিয়াইন নদীতে এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানার এএসআই রাজিব রায় লাশটি উদ্ধার করেন। মরদেহটি ভারতের কোন খাসিয়া ব্যক্তির হতে পারে বলে বিজিবি সূত্রে জানতে পেরেছে থানা পুলিশ।

মৃত ব্যক্তি ভারতের দুশা, রাজস্থানের প্রমথ শর্মা (৩৫) বলে ধারণা করছে বিজিবি।পুলিশ জানিয়েছে, আইনি প্রক্রিয়া শেষে ভারতীয়দের কাছে ওই ব্যক্তির মরদেহটি হস্তান্তর করা হবে।

গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি ভারতের খাসিয়া জনগোষ্ঠী কোন নাগরিকের। পানিতে ডুবে মারা যাওয়ার পর ডাউকি নদীর পানির স্রোতে হয়তো বাংলাদেশের সীমান্তে পিয়াইন নদী দিয়ে ভেসে এসেছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -