সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «   ফের প্রভার ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও)  » «   নামাজি পাত্র খুঁজছেন কণ্ঠশিল্পী জাকিয়া  » «   ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২৮০০ বাংলাদেশি!  » «   নজরদারিতে কে এই গোলাম রাব্বানীর বান্ধবী?  » «   নিজের মামলায় শামীমা স্বাধীন নিজেই কারাগারে  » «   উন্নত চিকিৎসার জন্য পিযুষকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ  » «   সিলেটে আমেরিকা প্রবাসী ফলিক খানের কারাদন্ড-সাজা পরোয়ানা  » «   ভোলাগঞ্জে ট্রাক অটোরিকশা সংঘর্ষ, নিহত ২  » «   আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা  » «  

মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কবির আল মাহমুদ, স্পেন  :স্পেনে নব গঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যান সমিতির  উদ্যোগে স্পেনের রাজধানী মাদ্রিদের রেতিরো পার্কে রবিবার (১৮আগস্ট ) উৎসবমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শতাধিক প্রবাসীর অংশগ্রহণে পরিবার-পরিজন নিয়ে ঈদ পুনর্মিলনী আয়োজনে বাংলাদেশের প্রবাসীদের উপস্থিতি ছিল লক্ষণীয়। দিনব্যাপী এ অনুষ্ঠানে সংগঠনের সাধারন সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক  কামরুল হাসানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর। বক্তব্য দেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, স্বেচ্ছাসেবী সংগঠন আলোক কুঞ্জের সমন্বয়ক সোহেল রানা, হোসাইন ইকবাল,হানিফ মিয়াজী,হজরত আলী রাজু  প্রমুখ।

প্রধান অতিথি জহিরুল ইসলাম নয়ন, সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং নব গঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যান সমিতির কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করে স্পেনে বসবাসরত সকল  প্রবাসীদের একত্র হয়ে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি কামরুজ্জামান সুন্দর, সবাইকে এক ও অভিন্ন থেকে স্ব স্ব অবস্থান থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।
এমন একটি মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান। তিনি আশা করেন যে এমন ঈদ পুনর্মিলন আমাদের সকল প্রবাসীদের ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করে, আমরা যেন প্রবাসে থেকেও দেশের জন্য ভালো কিছু করতে পারি, দেশকে আর ভালবাসতে পারি।

সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, তার বক্তব্যে এই আয়োজনে সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
এ ছাড়া অনুষ্ঠানে পুরুষদের জন্য ছিল হাঁড়িভাঙা খেলা, নারীদের বালিশ খেলা, বাচ্চাদের বেলুন খেলা ও দৌড় প্রতিযোগিতা।
অনুষ্ঠানে আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী, সোহেল রানা ও হোসাইন ইকবাল এতে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।
মনমাতানো  এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম,সাধারন সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক কামরুল ইসলাম।
ঈদ পুনর্মিলনী এই অনুষ্ঠানে আরও উপস্থিন ছিলেন,বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যান সমিতির সহ সভাপতি মোঃ রতন, মোঃ আনোয়ার মিয়া, হুমায়ুন আহমেদ, ধর্ম সম্পাদক হাফেজ জহির আহমদ, সমাজকল্যান সম্পাদক বাপ্পি রহমান নাবিল, সংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ। মাদ্রিদ প্রবাসী ব্যবসায়ী এবং রাজনৈতিক নেতারা,সাংবাদিকসহ বাংলাদেশি প্রবাসী বিভিন্ন পেশার লোকজন।অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের মধ্যাহ্নভোজ’র জন্য দেশি সুস্বাদু খাবার পরিবেশন করা হয়।

আরোও পড়ুন :বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্টের শহীদদের স্মরণে স্পেন আওয়ামীলীগের দোয়া মাহফিল

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/ম/২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -