বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দ্বাদশ সংসদ নির্বাচনের আগেই সরকারের পতন চায় বিএনপি  » «   পাপিয়া স্বীকারোক্তিতে ফেঁসে যাচ্ছেন ভিআইপিরা  » «   সংসার ছাড়ার হুমকি কাজলের!  » «   বৃত্তি পেয়েছে মুখে লিখে পিইসি পরীক্ষা দেয়া লিতুন  » «   মেয়েকে ধ’র্ষণের অভি’যোগে বাবা-মা গ্রেফতার  » «   উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরীকে ‘ধর্ষণ’  » «   ২য় দিনে সিলেটে জমে উঠেছে বইমেলা ও লোকসংস্কৃতি উৎসব  » «   মাধবপুর রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে আহত ১  » «   ২৭ ফেব্রুয়ারি সিলেট আসছেন মাশরাফিরা  » «   গোলাপগঞ্জে বঙ্গবন্ধুর একশত ছবি প্রদর্শনীতে বাধা..  » «   এসএসসি পর্যন্ত বিভাগ না রাখার অভিমত প্রধানমন্ত্রীর  » «   হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৪০ লক্ষ টাকা  » «   রজব মাস রমজানের আগমনী বার্তা  » «   সিলেটে বাকাসস-এর ডাকে দিনব্যাপী কর্মবিরতি পালন  » «   ইরানের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত  » «  

জাতির পিতার স্বপ্ন পূরণে  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে :. ডা. আরমান আহমদ শিপলু

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেটের আহ্বায়ক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলীষ্ঠ নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। এই অবস্থায় বাংলাদেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দেশের ষোল কোটি মানুষকে আজ নতুন করে জেগে উঠতে হবে।
তিনি মঙ্গলবার বিকেলে নগরীর উপশহরস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেট আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেট আহ্বায়ক ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে ও প্রণব কান্তি দেবের পরিচালনায় বক্তব্য রাখেন মনোরঞ্জন তালুকদার, আবুল মোহাম্মদ, মেহেদী কাবুল, সামির মাহমুদ, বাদশা গাজি, কাশমির রেজা, মো. বেলাল উদ্দিন প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/ম/৭/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -