মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

জাতির পিতার স্বপ্ন পূরণে  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে :. ডা. আরমান আহমদ শিপলু

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেটের আহ্বায়ক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলীষ্ঠ নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। এই অবস্থায় বাংলাদেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দেশের ষোল কোটি মানুষকে আজ নতুন করে জেগে উঠতে হবে।
তিনি মঙ্গলবার বিকেলে নগরীর উপশহরস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেট আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেট আহ্বায়ক ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে ও প্রণব কান্তি দেবের পরিচালনায় বক্তব্য রাখেন মনোরঞ্জন তালুকদার, আবুল মোহাম্মদ, মেহেদী কাবুল, সামির মাহমুদ, বাদশা গাজি, কাশমির রেজা, মো. বেলাল উদ্দিন প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/ম/৭/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -