সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
আমেরিকা বোমা ছুড়তে সক্ষম ড্রোন দিচ্ছে ভারতকে  » «   প্রধানমন্ত্রী মোদির ব্যর্থতার ৩ বিষয় পড়ানো হবে হার্ভার্ডে’  » «   মানবপাচারকারী কামালের জামিন মেলেনি ভার্চুয়াল আদালত  » «   ৭২ কেজি গাঁজা ও ফেনসিডিল আটক  » «   BSKS কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন উজ্জ্বল চৌধুরী  » «   এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   মানুষের মনে আজীবন থাকবেন এন্ড্রু কিশোর” বিএনপি মহাসচিব  » «   এন্ড্রু কিশোরের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক  » «   কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী শোক  » «   ভিপি নূরুল হক নূর প্রবাসীদের উস্কানির নেপথ্যে ”ড. এ কে আবদুল মোমেন  » «   শায়খুল হাদিস আল্লামা নঈমী আর নেই  » «   চীন নিজেদের বলে দাবি করল ভুটানের সাকতেং অরণ্য  » «   এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী  » «   মসজিদ নিয়ে আবারো তুরস্ক ও গ্রিসের মধ্যে ফের তীব্র উত্তেজনা  » «   বন্ধুরা বলে আমার বাড়িঘর নেই: এন্ড্রু কিশোর  » «  

প্যান্টের পিছনে চাক বানিয়েছে মৌমাছি! (ভিডিও)

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আমরা প্রায় গাছে চাক বানায় মৌমাছি। অনেক সময় বাড়ির পরিত্যক্ত কোণে বাসা বাঁধতে দেখা যায় বোলতা বা ভিমরুলকেও। কিন্তু প্যান্টের পিছনে চাক বানিয়েছে মৌমাছি, এ রকম দৃশ্য দেখেছেন কখনও?

ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুর টুইটে এমন একটি ঘটনার ভিডিও শেয়ার করেছেন। বুধবার অদ্ভুত সেই ঘটনার ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন কিরেন রিজিজু।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তির প্যান্টের পিছনে চাক বেঁধে রয়েছে মৌমাছি। সেই মৌমাছির চাক সমেত দাঁড়িয়ে আছেন তিনি। তার আশেপাশে থাকা লোকজন ছবি তুলতে ব্যস্ত।

রিজিজু জানিয়েছেন, ভিডিওটি ভারতের নাগাল্যান্ড রাজ্যের। তার ওই ভিডিও পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। সবাই বিষয়টি নিয়ে নানারকম মন্তব্য করে। অনেকে আবার হাসি-তামাশা করতেও ছাড়েননি।

কিন্তু কীভাবে ওই রকম অদ্ভুত জায়গায় চাক বানালো মৌমাছি? আর সেই মৌমাছিদের হাত থেকে রক্ষা পেতে ওই ব্যক্তি কী করলেন? এই সকল প্রশ্নের কোনও উত্তর পাওয়া না গেলেও এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরই ভাইরাল হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/শ/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -