মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দেশে ফিরছেন সৌদিতে নির্যাতনের শিকার গৃহকর্মী সুমি  » «   সপ্তাহ ব্যাপি ফ্রেন্ডস্ বুটিকস্ মেলার উদ্বোধন  » «   স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজানকে দেখতে ওসমানীতে আ’লীগ নেতৃবৃন্দ  » «   জগন্নাথপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র হত্যায় কোন আসামী ধরা পড়েনি  » «   সিলেট কবি পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সকালে ক্লাস, বিকেলে ভ্যানগাড়িতে দোকানদারি  » «   আমার বয়স ১৮ : মিম  » «   আমুড়া ইউপির আ’লীগের সভাপতি বদরুল, কামরান সাধারণ সম্পাদক  » «   সিলেটে আ. লীগের বর্ধিত সভা : অতপর: স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ছুরিকাঘাত  » «   ইসলামে বিয়ের পর ‘অলিমা’ বা বউভাত করা কি ?  » «   বাবরি মসজিদ রায় নিয়ে কী বলছেন এসব অভিনেত্রীরা ?  » «   একাকীত্ব দুর করতে মায়ের জন্য পাত্র খুঁজছেন ছেলে!  » «   বিশ্বনাথে অগ্নিকাণ্ডে দিনমজুরের বসতঘর পুড়ে ৬ লক্ষাধিক টাকার ক্ষতি  » «   বুলবুলের প্রভাবে বাড়তে পারে ডেঙ্গু প্রকোপ  » «  

প্যান্টের পিছনে চাক বানিয়েছে মৌমাছি! (ভিডিও)

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আমরা প্রায় গাছে চাক বানায় মৌমাছি। অনেক সময় বাড়ির পরিত্যক্ত কোণে বাসা বাঁধতে দেখা যায় বোলতা বা ভিমরুলকেও। কিন্তু প্যান্টের পিছনে চাক বানিয়েছে মৌমাছি, এ রকম দৃশ্য দেখেছেন কখনও?

ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুর টুইটে এমন একটি ঘটনার ভিডিও শেয়ার করেছেন। বুধবার অদ্ভুত সেই ঘটনার ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন কিরেন রিজিজু।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তির প্যান্টের পিছনে চাক বেঁধে রয়েছে মৌমাছি। সেই মৌমাছির চাক সমেত দাঁড়িয়ে আছেন তিনি। তার আশেপাশে থাকা লোকজন ছবি তুলতে ব্যস্ত।

রিজিজু জানিয়েছেন, ভিডিওটি ভারতের নাগাল্যান্ড রাজ্যের। তার ওই ভিডিও পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। সবাই বিষয়টি নিয়ে নানারকম মন্তব্য করে। অনেকে আবার হাসি-তামাশা করতেও ছাড়েননি।

কিন্তু কীভাবে ওই রকম অদ্ভুত জায়গায় চাক বানালো মৌমাছি? আর সেই মৌমাছিদের হাত থেকে রক্ষা পেতে ওই ব্যক্তি কী করলেন? এই সকল প্রশ্নের কোনও উত্তর পাওয়া না গেলেও এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরই ভাইরাল হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কা-আহমেদ/শ/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -