মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

টাকার অভাবে মরতে বসেছে গোলাপগঞ্জের শামীম

প্রেস বিজ্ঞপ্তি : গোলাপগঞ্জে অর্থের অভাবে বিনা চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন শামীম আহমদ(৪৩) নামে এক সিএনজি অটোরিকশা চালক। তিনি উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির বারকোট গ্রামের মৃত আব্দুন নুরের পুত্র। বিগত কয়েক মাস ধরে ভুগছিলেন বিভিন্ন শারীরিক সমস্যায়। গেল রমজানের ঈদের পরে অসুস্থতা বেড়ে গেলে চিকিৎসকের শরণাপন্ন হলে কিডনিতে পাথর ধরা পড়ে। এখন দুইটি কিডনিই প্রায় অকেজো হয়ে গেছে। মুখ দিয়ে কথাও বলতে পারছেন না। পরিবারের সদস্যরা জানান গত এক সপ্তাহ তীব্র রক্তক্ষরণ হচ্ছে।

চিকিৎসক জানিয়েছেন এক মাসের মধ্যে অপারেশন না হলে শামীমকে বাঁচানো অসম্ভব হয়ে পড়বে। বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের চিকিৎসক ডাঃ আব্দুল আলীমের তত্ত্বাবধানে চিকিৎসা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। চিকিৎসক জানিয়েছেন শামীমের অপারেশন ও চিকিৎসা ব্যয় করতে প্রয়োজন প্রায় ৭০হাজার টাকা। এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি স্বামী শামীম আহমদ ৩ মাস ধরে শয্যাশায়ী থাকায় দিশেহারা স্ত্রী পারভীন বেগম। কলেজ আর স্কুল পড়ুয়া ৩মেয়ে আর ১ছেলেকে নিয়ে যেখানে ৬ জনের পরিবারের সংসারে বর্তমানে অন্ন জোগাড় দায় হয়ে দাড়িয়েছে যেখানে, সেখানে স্বামীর চিকিৎসা খরচ চালানো অসম্ভব হয়ে পড়েছে তার পক্ষে। বন্ধ হওয়ার উপক্রম ছেলে মেয়ের শিক্ষা কার্যক্রম। তাই নিজের সন্তানদের ভবিষ্যতের স্বার্থে হলেও স্বামীকে বাঁচানোর আকুতি জানিয়েছেন সমাজের বিত্তবান, সমাজসেবক, দেশ-বিদেশে অবস্থানরত সকলের প্রতি।
অসুস্থ্য অটোরিকশা চালক শামীমকে সাহায্য করতে পারেন সঞ্চয়ী হিসাব এই নম্বরে- শামীম আহমদ, পূবালী ব্যাংক, ঢাকাদক্ষিণ শাখা, গোলাপগঞ্জ। হিসাব নং-৩৯৭২১০১০১৫৫১৪। সরাসরি বিকাশ একাউন্ট ও ফোন নাম্বার- ০১৭৬৪-৫৪৫৬৪৯।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/শু/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -