মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

ছাতকে রেজিষ্টেশন বিহীন ৫৮টি সিএনজি, লেগুনা ও মোটরসাইকেল আটক

আতিকুর রহমান মাহমুদ, ছাতক থেকে  :ছাতকে লাইসেন্স বিহীন, অনটেষ্ট ও পার্মিট নেই, হাইওয়ে রোডে চলাচল করতে পারবে না এমন অভিযোগে তিন দিনে সিএনজি-অটো-রিকশা, লেগুনা ও মোটরসাইকেল আটক করা হয়েছে। মন্ত্রনালয়ের নির্দেশে এমন অভিযান পরিচালনা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। জানা যায়, সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা-সড়কের গোবিন্দগঞ্জ ও জাউয়াবাজার এলাকায় ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্স ও রেজিষ্টেশন বিহীন মোটর সাইকেল এবং যানবাহন হাইওয়ে রোডে চলাচলে নিষিদ্ধ ঘোষনা অভিযোগের প্রেক্ষিতে হাইওয়ে রোডে ৭ সেপ্টেম্বর অভিযানে নামেন জেলা ও ট্রাফিক পুলিশ।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জে ট্রাফিক পুলিশের টিএসআই নুর আলম বলেন, গত শনিবার  অভিযান শুরু হলে সিএনজি অটো-রিকশা ১৫টি, রোববারে ১০টি ও সোমবারে সিএনজি অটো-রিকশা ১১টি, লেগুনা ২টি ও মোটর সাইকেল ১টি আটক করে মামলা দিয়ে গাড়ী গুলো থানায় পাটানো হয়েছে। ৭দিনের মধ্যে তিনদিনে ৩৬টি সিএনজি অটো-রিকশা, দু’টি লেগুনা ও একটি মোটর সাইকেলসহ মোট ৩৯টি যানবাহন আটক করা হয়েছে। তিনি আরো বলেন, এ সড়কে তিন চাকার গাড়ি চলাচলে নিষেধ রয়েছে। এছাড়া রেজিষ্ট্রেশন বিহীনসহ বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে এসব যানবাহন আটক করা হয়েছে। এ অভিযান আরো ৪দিন অব্যাহত থাকবে বলে তিনি জানান। সুনামগঞ্জ জেলার প্রবেশদ্বার গোবিন্দগঞ্জে যানজট নিরসনে দায়িত্বে থাকা এটিএসআই মো. খলিলুর রহমান বলেন, অভিযান চলার কারণে অন্যান্য যে কোন সময়ের তুলনায় এখানে বর্তমানে যানজট নেই বল্লেই চলে। তিনি বলেন, দূর পাল্লার বাস, এ্যাম্বলেন্স ও ভিআইপি বহরের যানবাহন, স্কুল কলেজ ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার লোকজন নিরাপদে চলাচল অনেকটাই স্বাভাবিক হয়েছে। এরকম যানজটমুক্ত পরিস্থিতি সব সময় তিনি কামনা করেন।
জাউয়াবাজারের ট্রাফিক পুলিশের টিআই নির্মল দেবনাথ বলেন, তিনদিনে তিনি ১০টি সিএনজি অটো-রিকশা আটক করতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন, এসপির নির্দেশে তিনদিনে অভিযান করে জাউয়াবাজারের স্ট্যান্ডে থাকা প্রায় তিন শতাধিক ব্যাটারি চালিত টমটম ও ইজিবাইক যানবাহনগুলো সরিয়ে দিয়েছেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -