মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

অসুস্থ শামীমের পাশে দাঁড়িয়েছেন কুয়েত প্রবাসী জুবায়ের আহমদ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেটের গোলাপগঞ্জের অসুস্থ সেই শামীমের পাশে দাঁড়িয়েছেন উপজেলার সুনামপুর গ্রামের কুয়েত প্রবাসী জুবায়ের আহমদ। চিকিৎসার জন্য নগদ ৩০ হাজার টাকা শামীমের পরিবারের হাতে তুলে দিয়েছেন জুবায়ের। সোমবার (৯ সেপ্টেম্বর) বাদ সন্ধ্যায় জুবায়ের আহমদ তার ভাইয়ের মাধ্যমে নগদ এ অর্থ শামীমের পরিবারে পৌঁছে দেন। প্রয়োজনে বন্ধু বান্ধবের সহযোগিতা নিয়ে আরোও সহযোগিতার হাত প্রসারিত করবেন বলেও জানিয়েছেন এ কুয়েত প্রবাসী।

উল্লেখ্য, ঢাকাদক্ষিণ ইউনিয়নের বারকোট গ্রামের মৃত আব্দুন নুরের ছেলে সিএনজি (অটোরিকশা) চালক শামীম আহমদ ৩মাস ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী রয়েছেন। অর্থের অভাবে বিনা চিকিৎসায় তার দু’টি কিডনীই এখন অকেজো প্রায়।

এ প্রেক্ষিতে “মাত্র ৭০হাজার টাকাই ফিরিয়ে দিতে পারে শামীমের জীবন” শিরোনামে আর্থিক সহযোগীতা চেয়ে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সংবাদটি নজরে আসে জুবায়ের আহমদের।

রবিবার (৮ সেপ্টেম্বর) কুশিয়ারা নিউজ ডটকমে প্রকাশিত “অসুস্থ সেই শামীমের পাশে দাঁড়ালেন ইউএনও মামুনুর রহমান” নামক নিউজ পোস্টের কমেন্ট বক্সে জুবায়ের ঘোষণা করেন শামীম আহমদের চিকিৎসার অর্ধেক ব্যয় তিনি বহন করবেন এবং সকলকে এগিয়ে আসার আহবানও জানান। এরই প্রেক্ষিতে সোমবার (৯ সেপ্টেম্বর) বাদ সন্ধ্যায় তার ঘোষণাকৃত আর্থিক সহযোগিতা তিনি শামীম আহমদের পরিবারে পৌঁছে দেন।

জুবায়ের আহমদ সুনামপুর গ্রামের মরহুম আং রহিম (কুটু মিয়া)-এর পুত্র। তিনি শামীম আহমদের সুস্থতার জন্য সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান।

কিডনী রোগে আক্রান্ত শামীম আহমদের স্ত্রী পারভীন বেগম জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন আমার স্বামী। বর্তমানে তিনি অসুস্থ হওয়ার পর থেকে চিকিৎসা ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে। আমাদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য কুয়েত প্রবাসী জুবায়ের আহমদের কাছে আমরা চিরকৃতজ্ঞ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -