বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মানুষের মতো মুখ ছাগলের! পূজা শুরু গ্রামবাসীর!  » «   বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি  » «   সকল মাদ্রাসায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা কর্ণার স্থাপনের নির্দেশ  » «   সৌদি থেকে ফিরেছেন আড়াই হাজার বাংলাদেশী  » «   ভারত নিয়ে উদ্বিগ্ন বিএনপি  » «   সুষ্ঠু অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায় : ব্রিটিশ সরকার  » «   জেনে নিন চিকিৎসাবিজ্ঞানে সিজদার উপকারিতা  » «   দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারি তালিকাভুক্তি বাতিল  » «   কমলগঞ্জে বাড়িতে প্রবেশ করে ডাকাতির অভিযোগ  » «   জুড়ীর বিএনপি নেতা চুনুকে কুলাউড়া থেকে গ্রেপ্তার  » «   হাওরপাড়ের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বন্ধু ইউএনও রুমা  » «   মদন মোহন কলেজ ছাত্রলীগের শোক  » «   গোলাপগঞ্জে ফুলবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ  » «   জান্নাতে যাওয়ার সহজ মাধ্যমগুলো!  » «   জগন্নাথপুরে কদরিছ মিয়াকে নিয়ে রাজনৈতিক অঙ্গনে আলোচনার ঝড়  » «  

ছাত্রলীগ নেতা সারোয়ার ও উইমেন্স মেডিকেল কলেজের ভুল বোঝাবুঝির অবসান

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট জেলা ছাত্রলীগের সদস্য, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী ও সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যকার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৩ টায় সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের নেতৃত্বে হাসপাতালের অফিস কক্ষে এক বৈঠকের মাধ্যমে এই ভুল বোঝাবুঝির অবসান হয়।
এসময় সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী বলেন, গত ১৫ মে আমার সাথে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাজিফা আনজুম নিশাত এর সাথে ভুল বোঝাবুঝির মধ্যদিয়ে ঘটনার সুত্রপাত হয়। এই সুযোগে একটি কুচক্রী মহল ঘটনাটি নিয়ে গোলা জ্বলে মাছ শিকারের অপচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। পাশাপাশি শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ তায়ালার দরবারে এই সৃষ্ট সমস্যা সুষ্ঠু সমাধান হওয়ায়। কৃতজ্ঞতা জানাই আমার পরম শ্রদ্ধাভাজন নেতা সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ ও আজাদুর রহমান আজাদ ভাই কে। পাশাপশি কৃতজ্ঞতা জানাচ্ছি উইমেন্স মেডিকেল এর সকল নেতৃবিন্দের প্রতি যাদের ঐক্যবদ্ধ সহযোগিতা ও প্রচেষ্টায় এই অনাকাঙ্খিত ঘটনার শুভ সমাপ্তি হওয়ায়। আমার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সকল সহযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, যারা দুঃসময়ে আমার পাশে থেকে সহযোগিতা করেছেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১১/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -