মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

সিলেট নগরীতে ৬ষ্ট দিনে প্রচারণায় ব্যস্ত ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আসন্ন নির্বাচনকে সামনে রেখে নগরীতে ৬ষ্ট দিনে প্রচারণায় ব্যস্ত ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’। গতকাল বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা প্রচারণা করেন ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’র নেতৃবৃন্দ।
ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটারদের দোয়ারে দোয়ারে ঘুরছেন পরিষদের নেতৃবৃন্দ। প্রচারণাকালে ভোটারদের উৎসাহ, মন জয় করতে বিভিন্ন প্রতিশ্রুতি, ব্যবসায়ীদের বিভিন্ন সুযোগ সুবিধা- দাবি দাওয়া আয়াদের আশ^াস প্রদান করেন পরিষদের নেতৃবৃন্দ।
প্রচারণায় অংশ হিসেবে ৬ষ্ট দিনে সিলেট নগরীর ধোপাদিঘীর পার, নায়রপুল, সোবহানীঘাট, যতরপুর, ফরতখারপুল, মিরাবাজার, মেন্দিবাগ ও জিন্দাবাজার এলাকার বিভিন্ন মার্কেটে প্রচারণা করেন সিলেট ব্যবসায়ী পরিষদের নেতৃবৃন্দ।
পরিষদের নেতৃবৃন্দ ভোটারদের আশ^াস প্রদান করেন- চেম্বারকে শক্তিশালী ও ব্যবসায়ীদের উন্নয়নে তরুন ও প্রবীনদের সম্বনয়ে গঠিত যোগ্য ও দক্ষ প্যানেল ’সিলেট ব্যবসায়ী পরিষদ’। তরুণা তাদের যোগ্যতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে আগামী দিনে চেম্বারকে আরো গতিশীল করবেন। বর্তমান প্রতিযোগিতামুলক বিশ্বে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি ও ব্যবসায়ীদের স্বার্থে তরুণদের সম্বনয়ে গঠিত পূর্ণ প্যানেলকে বিজয়ী করলে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি, পর্যটন, শিল্প ও আইটি খাতের বিকাশ, ব্যবসায়ীদের ভ্যাট ও ট্যাক্স সহ যাবতী দাবী দাওয়া আদায়ে চেম্বারকে শক্তিশালী করা হবে। মামলা মুক্ত চেম্বার গঠন করতে ব্যবসায়ীদের অগ্রণী ভূমিকা রাখার আহবান জানান পরিষদের নেতৃবৃন্দ।
দিনব্যাপী প্রচারণায় উপস্থিত ছিলেন প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন-’সিলেট ব্যবসায়ী পরিষদ’ প্যানেল অর্ডিনারী প্রার্থী -এহতেশামুল হক চৌধুরী, মো: সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মো: আব্দুর রহমান জামিল, খন্দকার ইসরার আহমেদ রকী, মো: শফিকুল ইসলাম, শান্ত দেব, মো: আব্দুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উছ সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী। এসোসিয়েট শ্রেণী-ইলিয়াছ উদ্দিন লিপু, মো: আব্দুল কালাম, কাজী মো: মোস্তাফিজুর রহমান, মনোরঞ্জন চক্রবর্তী সবুজ। -বিজ্ঞপ্তি

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৬/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -