বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি  » «   সকল মাদ্রাসায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা কর্ণার স্থাপনের নির্দেশ  » «   সৌদি থেকে ফিরেছেন আড়াই হাজার বাংলাদেশী  » «   ভারত নিয়ে উদ্বিগ্ন বিএনপি  » «   সুষ্ঠু অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায় : ব্রিটিশ সরকার  » «   জেনে নিন চিকিৎসাবিজ্ঞানে সিজদার উপকারিতা  » «   দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারি তালিকাভুক্তি বাতিল  » «   কমলগঞ্জে বাড়িতে প্রবেশ করে ডাকাতির অভিযোগ  » «   জুড়ীর বিএনপি নেতা চুনুকে কুলাউড়া থেকে গ্রেপ্তার  » «   হাওরপাড়ের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বন্ধু ইউএনও রুমা  » «   মদন মোহন কলেজ ছাত্রলীগের শোক  » «   গোলাপগঞ্জে ফুলবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ  » «   জান্নাতে যাওয়ার সহজ মাধ্যমগুলো!  » «   জগন্নাথপুরে কদরিছ মিয়াকে নিয়ে রাজনৈতিক অঙ্গনে আলোচনার ঝড়  » «   মোবাইল ফোনে প্রেমে করুণ পরিণতি নারীর  » «  

বাম গণতান্ত্রিক জোটের জনসভা সফলের লক্ষ্যে বাসদের গণসংযোগ ও লিফলেট বিতরণ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বাম গণতান্ত্রিক জোট এর উদ্যোগে আগামী ১৪ সেপ্টেম্বর শনিবার কোর্ট পয়েন্টের জনসভা সফলের লক্ষে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল -বাসদ সিলেট জেলার উদ্যোগে বুধবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় আম্বরখানা এলাকায় ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরন করা হয়।
গণসংযোগে নেতৃত্ব দেন বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, শাহজান আহমদ, প্রণব জ্যোতি পাল, পাপ্পু চন্দ প্র্রমুখ।
গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, দেশ আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের সাংবিধানিক প্রতিষ্টানসমূহকে দুর্বল, অকার্যকর ও ভঙ্গুর করে ফেলা হয়েছে। গণমাধ্যমসহ গণতান্ত্রিক প্রতিষ্টানসমূহকেও বিভক্ত ও দুর্বল করে দেয়া হয়েছে। মাথাপিছু আয় বৃদ্ধির কথা বলে মানুষের আর্থিক অবস্থার উন্নতির গল্প বাস্তবে এক বিরাট শুভঙ্করের ফাঁকি। এই সরকারের গত ১০বছরে ধনবৈষম্য বাড়ছে মারাত্মকভাবে। নেতৃবৃন্দ দু:শাসনের বিরুদ্ধে আগামী শনিবারের কোর্ট পয়েন্টে বাম গণতান্ত্রিক জোট এর জনসভায় অংশ নেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৬/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -