মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

আল-আরাফাহ ইসলামী ব্যাংক এর সিলেট জোনের ব্যবসা উন্নয়ন শীর্ষক সভা অনুষ্ঠিত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আল আরাফাহ ইসলামী ব্যাংক লি. এর সিলেট জোনের শাখা সমূহের ব্যবস্থাপকদের নিয়ে বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপশহরস্থ্ একটি অভিজাত হোটেলে ব্যবসা উন্নয়ন শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়।
ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মো. ফজলুর রহমান আশরাফীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আল আরাফাহ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমদ।
সিলেট জোনের অপারেশন ম্যানেজার ও ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নুরুল আম্বিয়া চৌধুরীর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে অর্থ সহ তেলাওয়াত করেন ব্যাংকের মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. মুজিবুর রহমান।
সভায় প্রধান অতিথি- ২০১৯ সালের আগস্ট ভিত্তিক শাখা সমূহের ডিপোজিট, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, বৈদেশিক রেমিটেন্স, মুনাফা অর্জন এবং শ্রেণিকৃত ও অবলোপনকৃত বিনিয়োগ আদায়ের অগ্রগতি নিয়ে আলোচনা ও পর্যালোচনা করেন। তিনি বলেন, ব্যাংকিং পেশায় সততা ও দক্ষতার বিকল্প নেই। তাই সততা ও দক্ষতার সহিত জনগণের সেবার পাশাপাশি সিলেট অঞ্চলে ব্যাংকিং ব্যবসাকে আরো গতিশীল করার ও ভাল বিনিয়োগ গ্রাহক খুঁজে বিনিয়োগ প্রদানের জন্যও স্থানীয় ব্যবস্থাপকদের তাগিদ দেন।
সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের জিন্দাবাজার শাখার ব্যবস্থাপক এভিপি মো. এ.এস.এম গৌছ উদ্দিন সিদ্দিকী, ব্রাহ্মণবাড়িয়া শাখার ব্যবস্থাপক ও এভিপি আব্দুর রহমান ভুইয়া, হবিগঞ্জ মাধবপুর শাখার ব্যবস্থাপক ও এভিপি মো. ফরহাদ আলী, বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক ও এভিপি এ.কে.এম. মিজানুর রহমান, শ্রীমঙ্গল রূপশপুর শাখার ব্যবস্থাপক ও এভিপি মো. কয়ছর খান, সিলেট লালদিঘীরপাড় শাখার ব্যবস্থাপক মো. ফারুক মিয়া, আম্বরখানা শাখার ব্যবস্থাপক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, ব্রাহ্মণবাড়িয়া তন্তরবাজার শাখার ব্যবস্থাপক মো. মোজাহারুল ইসলাম চৌধুরী, কুটিবাজার শাখার ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম, আখাউড়া শাখার ব্যবস্থাপক মো. আশেকুর রহমান, আশুগঞ্জ শাখার ব্যবস্থাপক কাজী মো. আবুল হাসেম, প্রস্তাবিত শাহজালাল উপশহর শাখার ব্যবস্থাপক খাব্বার চৌধুরী, প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলাম প্রমুখ।
ব্যাংকের ১৭৪তম শাখা সিলেট শাহজালাল উপশহরে আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উদ্বোধন করা হবে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৬/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -