রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ (ভিপি) বলেন, ব্যবসার মূলধন হলো সততা ও দক্ষতা। সততায় থেকে দক্ষতার সাথে ব্যবসা পরিচালনা করলে উন্নতি লাভ করা সম্ভব। তিনি সকল ব্যবসায়ীকে সততা, নিষ্ঠা ও দক্ষতার ব্যবসা চালানোর আহ্বান জানান।
সোমবার (১৬ সেপ্টেম্বর) বাদ আছর জিন্দাবাজারস্থ মিলেনিয়াম শপিং সেন্টারের নিচ তলায় কমপোর্ট জোন এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
কমপোর্ট জোন এর যাত্রা উপলক্ষে লাল ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। কমপোর্ট জোন-এ উন্নতমানের শার্ট, টি-শার্ট, প্যান্ট, ব্যাগ, ঘড়ি সহ যাবতীয় জিনিসপত্র পাওয়া যাবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রেজাউল করিম রেজা, সিলেট প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সাজলু লস্কর, মিলেনিয়াম শপিং সেন্টারের সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, মিলেনিয়াম শপিং সেন্টার নীচ তলার সভাপতি মো. শাহবাজ, সাধারণ সম্পাদক রিপন আহমদ, সাবেক ছাত্রনেতা শাহিনুর আহমদ শাহিন, এডভোকেট সৈয়দ মাসুদ হাসান প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/৬/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -