সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে পরিত্যক্ত বিদেশী এয়ারগান উদ্ধা’র  » «   গোলাপগঞ্জের ভাদেশ্বরে করোনা আক্রান্ত এক যুবক  » «   গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহর করোনা শনা’ক্ত  » «   সিলেটে নতুন আরও ১৯ জনের করোনা শনাক্ত  » «   হবিগঞ্জে নতুন আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   শ্রীমঙ্গলে চিকিৎসকসহ করোনা আক্রান্ত ২  » «   মৌলভীবাজারে চিকিৎসসহ নতুন করে করোনা আক্রা’ন্ত ৮  » «   সুনামগঞ্জে ৪ পুলিশ সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ৮  » «   হবিগঞ্জে আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   মেয়েকে কোরআনে হাফেজি পড়াচ্ছেন মাশরাফি  » «   জনশূন্য শোলাকিয়া, ২০০ বছরে এমন হয়নি আগে  » «   ঈদ উৎসবের আঁচই নেই কাশ্মীরে  » «   মার্কিনিদের পার্টির ভিডিও প্রকাশ্যে সমালোচনার ঝড়  » «   নামাজ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যেভাবে  » «   বাড়ির ছাদে ঈদের জামাত  » «  

রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি চলাচল বন্ধে বিভাগীয় কমিশনার বরাবরে স্মারকলিপি

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট নগরীতে রেজিষ্ট্রেশন বিহীন সি.এন.জি থ্রী হুইলার চলাচল বন্ধে সিলেট বিভাগীয় কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করেছে সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতি। গত ১৫ সেপ্টেম্বর সিলেট বিভাগীয় কমিশনারের কাছে স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।
স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, সিলেট জেলায় প্রায় ১০ হাজার রেজিষ্ট্রেশন বিহীন সি.এন.জি থ্রী হুইলার চলাচল করছে। কিন্তু কয়েক বছর থেকে বার বার প্রশাসনের কাছে অভিযোগ ও প্রতিবাদ জানালেও তার কোন প্রতিকার এখনও পাইনি। এ সমস্যা থেকে পরিত্রাণের লক্ষ্যে ২০১৪ সালের ১৭ সেপ্টেম্বর সিলেট জেলা প্রশাসকের সাথে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও সংগ্রাম কমিটি জরুরি সভা হয়। সভায় সিদ্ধান্ত হয় সি.এন.জি অটোরিক্সায় লোহার গ্রীল সংযোজন ব্যতিত কোন সি.এন.জি’র ফিটনেস ইস্যুকরা যাবে না। টেম্পরারিভাবে ভাড়ায় সিএনজিতে লোহার গ্রীল লাগিয়ে বিআরটি থেকে ফিটনেস নিয়ে আসে। ফিটনেস ইস্যু হওয়ার সাথে সাথে তারা আবার গ্রীলগুলো ফেলে দেয় এবং রাস্তায় গ্রীলবিহীন ভাবে চলাচল করছে। সি.এন.জি নীতিমালাতে সি.এন.জি গুলো ভাড়ায় চালিত হবে উল্লেখ রয়েছে, কিন্তু শুরু থেকেই বাস-মিনি বাসের সাথে প্রতিযোগিতা মূলক ভাবে চলাচল করছে ফলশুতিতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে এবং আমাদের ব্যবসায় চরম ক্ষতি সাধিত হচ্ছে। আমরা সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতি এর সুষ্ঠু সমাধানের জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষন করছি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/১২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -