রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি চলাচল বন্ধে বিভাগীয় কমিশনার বরাবরে স্মারকলিপি

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট নগরীতে রেজিষ্ট্রেশন বিহীন সি.এন.জি থ্রী হুইলার চলাচল বন্ধে সিলেট বিভাগীয় কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করেছে সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতি। গত ১৫ সেপ্টেম্বর সিলেট বিভাগীয় কমিশনারের কাছে স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।
স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, সিলেট জেলায় প্রায় ১০ হাজার রেজিষ্ট্রেশন বিহীন সি.এন.জি থ্রী হুইলার চলাচল করছে। কিন্তু কয়েক বছর থেকে বার বার প্রশাসনের কাছে অভিযোগ ও প্রতিবাদ জানালেও তার কোন প্রতিকার এখনও পাইনি। এ সমস্যা থেকে পরিত্রাণের লক্ষ্যে ২০১৪ সালের ১৭ সেপ্টেম্বর সিলেট জেলা প্রশাসকের সাথে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও সংগ্রাম কমিটি জরুরি সভা হয়। সভায় সিদ্ধান্ত হয় সি.এন.জি অটোরিক্সায় লোহার গ্রীল সংযোজন ব্যতিত কোন সি.এন.জি’র ফিটনেস ইস্যুকরা যাবে না। টেম্পরারিভাবে ভাড়ায় সিএনজিতে লোহার গ্রীল লাগিয়ে বিআরটি থেকে ফিটনেস নিয়ে আসে। ফিটনেস ইস্যু হওয়ার সাথে সাথে তারা আবার গ্রীলগুলো ফেলে দেয় এবং রাস্তায় গ্রীলবিহীন ভাবে চলাচল করছে। সি.এন.জি নীতিমালাতে সি.এন.জি গুলো ভাড়ায় চালিত হবে উল্লেখ রয়েছে, কিন্তু শুরু থেকেই বাস-মিনি বাসের সাথে প্রতিযোগিতা মূলক ভাবে চলাচল করছে ফলশুতিতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে এবং আমাদের ব্যবসায় চরম ক্ষতি সাধিত হচ্ছে। আমরা সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতি এর সুষ্ঠু সমাধানের জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষন করছি।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/১২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -