সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
জাতীয় কবি নজরুলের জন্মবার্ষিকী আজ  » «   গোলাপগঞ্জে পৌর কাউন্সিলর রুহিন খাঁন করোনা আক্রান্ত  » «   ঈদের শুভেচ্ছা জানালেন গোলাপগঞ্জের বিশিষ্ট জন  » «   সিলেট নগরীতে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, যুবক গ্রেপ্তার  » «   গোলাপগঞ্জে কখন কোথায় ঈদের জামাত  » «   করোনায় আক্রান্ত হলেন কাউন্সিলর আজাদ  » «   সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি’র ঈদ শুভেচ্ছা  » «   গোলাপগঞ্জে ৪জন করোনা রোগী সনাক্ত, মোট আক্রান্ত ৩৫জন  » «   ঈদের দিনে কেমন থাকবে আবহাওয়া  » «   ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী  » «   গোলাপগঞ্জ উপজেলা বিএনপির নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা  » «   ঘরে বসেই ঈদের আনন্দ উপভোগের আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ওসমানীনগর-বালাগঞ্জে মসজিদ জীবাণু মুক্ত করছে সেনাবাহিনী  » «   শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ  » «   ফল প্রকাশের এক সপ্তাহের মধ্যে একাদশে ভর্তি শুরু  » «  

গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : গোলাপগঞ্জে বিলাল আহমদ নামের এক খামারির প্রায় সাড়ে ৩০০শ হাঁস বিষ প্রয়োগ করে হত্যা করার খবর পাওয়া গেছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার পৌর এলাকার স্বরসতি কামারগাঁওয়ের কারিমিয়া খামার বাড়িতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

খামারের মালিক বিলাল আহমদ জানান, সোমবার সকালে খামারের সামনের একটি পুকুরে কয়েকটি হাঁস মরে ভেসে উঠতে দেখা যায়। তাৎক্ষণিক আমি একটি হাঁস নিয়ে ঢাকাদক্ষিণ পশু হাসপাতালে নিয়ে গেলে বিষ প্রয়োগে হাঁসের মৃত্যু হয়েছে বলে ডাক্তাররা জানান।

এ ঘটনার সাথে কারা জড়িত তাও নিশ্চিত করে জানা নেই বলেও জানান তিনি।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর এম ফজলুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/১২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -