শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু” ড. মঈনের পরিবার সরকারের প্রথম ক্ষতিপূরণ পাচ্ছে ৫০ লাখ  » «   চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের দায়ে অষ্টম শ্রেণির ছাত্র আটক  » «   নবীগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়  » «   জগন্নাথপুরে করোনায় পুলিশ ও ব্যাংক কর্মকর্তা আক্রান্ত  » «   কবির আহমদ মুশনের মৃত্যুতে জেলা আ.লীগের শোক  » «   ধর্মপাশায় স্বাস্থ্যবিধি না মেনেই জমজমাট গরুর হাট  » «   সিলেটে বিজলী’র গতিতে বাড়ছে করোনা আক্রান্ত সংখ্যা  » «   দৈনিক আমার বাংলাদেশের উপদেষ্টা’গোলাপ মিয়া’কে অভিন্দন  » «   ঈদ উপহারে অনিয়ম হবিগঞ্জের লাখাইয়ে চেয়ারম্যান বরখাস্ত  » «   লকডাউনে সৌদি আরবে! বেড়েছে দ্বিতীয় বিয়ে ও ডিভোর্স  » «   ইয়াবা সহ (১)এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে এসএমপি পুলিশ  » «   করোনার ডেঞ্জার জোন হিসাবে আখ্যায়িত হতে যাচ্ছে সিলেট।  » «   থেমে নেই’ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল”ফারাবি হাসান রাকিব  » «   বিয়ানীবাজারে নতুন শনাক্ত ৫ করোনা রোগীর বাড়ি লকডাউন  » «  

বোরকা পরেও লুকিয়ে থাকতে পারলেন না শাবনূর!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বোরকা পরেও নিজেকে লুকাতে পারছিলেন না শাবনূর! একটা কথা আছে খ্যাতির বিড়ম্বনা এবং পাঠ্যপুস্তকে একটি গল্পও আছে। এই বিষয়টি হাড়ে হাড়ে টের পান জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। তবে অভিনেত্রীদের একটু বেশিই বিড়ম্বনায় পড়তে হয়। তাই তো জনসম্মুখে বোরকা পরেই যাতায়ত করে থাকেন জনপ্রিয় অভিনেত্রীরা। কিন্তু ছবির সংবাদের উপরে যে বোরকা পরা অভিনেত্রীকে দেখতে পাচ্ছেন, তিনি বোরকা পরেও নিজেকে লুকাতে পারছিলেন না। মুখ তাকে দেখাতে হলোই।

এই বোরকা পরা অভিনেত্রী হচ্ছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী শাবনূর। সহকর্মীদের অনুরোধেই শাবনূরকে মুখ দেখাতে হয়েছিল।

বেশ কিছুদিন আগে তিনি আরেক চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ঢাকার একটি রেস্তোঁরায়। সেই রেস্তোঁরার আড্ডায় আরো যোগ দিয়েছিলেন অভিনেতা রুবেল, খল অভিনেতা ডন, শিবা শানু প্রমুখ। এই চলচ্চিত্র তারকাদের হঠাৎ আড্ডার ছবি ছবি ফেসবুকে আপ করেছেন নাসরিন। বর্তমানে শাবনূর ছেলে সন্তান নিয়ে অষ্ট্রেলিয়া বসবাস করতেছেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ//শ/৫/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -