রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

বোরকা পরেও লুকিয়ে থাকতে পারলেন না শাবনূর!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বোরকা পরেও নিজেকে লুকাতে পারছিলেন না শাবনূর! একটা কথা আছে খ্যাতির বিড়ম্বনা এবং পাঠ্যপুস্তকে একটি গল্পও আছে। এই বিষয়টি হাড়ে হাড়ে টের পান জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। তবে অভিনেত্রীদের একটু বেশিই বিড়ম্বনায় পড়তে হয়। তাই তো জনসম্মুখে বোরকা পরেই যাতায়ত করে থাকেন জনপ্রিয় অভিনেত্রীরা। কিন্তু ছবির সংবাদের উপরে যে বোরকা পরা অভিনেত্রীকে দেখতে পাচ্ছেন, তিনি বোরকা পরেও নিজেকে লুকাতে পারছিলেন না। মুখ তাকে দেখাতে হলোই।

এই বোরকা পরা অভিনেত্রী হচ্ছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী শাবনূর। সহকর্মীদের অনুরোধেই শাবনূরকে মুখ দেখাতে হয়েছিল।

বেশ কিছুদিন আগে তিনি আরেক চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ঢাকার একটি রেস্তোঁরায়। সেই রেস্তোঁরার আড্ডায় আরো যোগ দিয়েছিলেন অভিনেতা রুবেল, খল অভিনেতা ডন, শিবা শানু প্রমুখ। এই চলচ্চিত্র তারকাদের হঠাৎ আড্ডার ছবি ছবি ফেসবুকে আপ করেছেন নাসরিন। বর্তমানে শাবনূর ছেলে সন্তান নিয়ে অষ্ট্রেলিয়া বসবাস করতেছেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ//শ/৫/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -