রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

সুস্থ হয়ে আল্লামা হবিগঞ্জী বাড়িতে ফিরলেন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :দেশ বরেণ্য আলেম জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদ্রাসা হবিগঞ্জের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা হাফিজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী হুজুর শারিরীক অবস্থার উন্নতি হওয়ায় তিনি গতকাল) সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে রাত সাড়ে ১০টায় তাঁর নিজ বাড়ি হবিগঞ্জে পৌছেছেন।
এ তথ্য নিশ্চিত করেছেন- মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জীর ৩য় ছেলে যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি হাফিজ মাওলানা তাফহীমুল হক।
মঙ্গলবার (৮ অক্টোবর) সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ শাহবাগীর পাঠানো বার্তায় হবিগঞ্জীর ছেলে হাফিজ তাফহীমুল হক জানান- ডাক্তারের নির্দেশ মোতাবেক ‘আমার আব্বা হাফিজ মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জী অন্তত ৪৫ দিন পূর্ণ বিশ্রামে থাকতে হবে। কারও সাথে কথা বলতে পারবেন না, ডাক্তারের নিষেধ রয়েছে। পুরোপুরি সুস্থতার জন্য এখন প্রচুর বিশ্রামের প্রয়োজন। তিনি অসুস্থ থাকাকালীন সময় বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, আমাদের দলীয় সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও দেশ-বিদেশে সুস্থতার জন্য যারা দোয়া করেছেন সবার প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞ ও আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। সাথে সাথে চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে আমার আব্বার অসুস্থতার খবর প্রকাশ হওয়ায় অনেকেই জেনে দোয়া করেছেন। তাই সাংবাদিকবৃন্দ সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৫/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -