রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

শাহজালাল মাজারে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে উধাও স্বামী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : হযরত শাহজালাল (রঃ) মাজারে সাত মাসের অন্তঃসত্ত্বা এক তরুণীকে রেখে উধাও রাজ মিস্ত্রি রফিক আলী। মঙ্গলবার শাহজালাল (রঃ) মাজারে রেখে পালিয়ে ওই লম্পট।

মেয়েটির কুমিল্লায় সে মিস্ত্রি রফিক আলীর সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক হয়। পরে সরল বিশ্বাসে মিস্ত্রি রফিক আলীকে বিয়ে করতে রাজি হয় ওই তরুণী ও তার পরিবার। ছেলে বাড়ির কোন ঠিকানা না জেনে তারা বিয়ের পিড়িতে বসে। কিন্তু আ্ইডি কার্ডটি ছিলো নকল। আর সেই নকল আইডি কার্ডটি যে নকল ছিলো তা কেউ বুঝতে পারেনি।

সবশেষে বিয়ের পর তাদের সংসারে সময় ভালো কাট ছিলো। কিন্তু সিলেটে তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কুমিল্লা থেকে নিয়ে আসে। শাহজালাল মাজারে রেখে আর ফিরেনি সে। যদি কোন ব্যাক্তি ওই লোকটির পরিচয় পেয়ে থাকে তাহলে ০১৭১৯৯৫০২২১ নম্বারে যোগাযোাগ করা জন্য অনুরোধ রইলো।অনুরোদ ক্রমে সাত মাসের অন্তঃসত্ত্বা তরুণী।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৬/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -