রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে ছাত্রদলেন উদ্যোগে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ  » «   মিয়ানমারের জেনারেলরা চীনের ওপর অসন্তুষ্ট  » «   বার্সেলোনাকে মেসির পক্ষে একাটানা সম্ভব না’  » «   চীনের দাবি স্পেন থেকে ছড়িয়েছে করোনা  » «   বগুড়ায় যাত্রী সেজে কৌশলে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা চুরি  » «   করোনা টেস্ট বিনামূল্যের দাবিতে রাজশাহীতে মানববন্ধন  » «   র‌্যাবের ভুয়া পরিচয়ে চাঁদাবাজি ২ যুবক আটক  » «   বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর  » «   ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ চালক নিহত  » «   রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির দায়িত্ব হস্তান্তর  » «   বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান আব্দুল জব্বার জলিল ট্রাস্টের সময়োপযোগী উদ্যোগ: নাদেল  » «   ২০ লাখ টাকার অবৈধ তার মিলল পল্লী বিদ্যুতের গোডাউনে  » «   ১০ শয্যাবিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন ইউনিটের উদ্বোধন  » «   করোনা পজিটিভ’ হলেও সুস্থ আছি”মাশরাফি  » «   আইসোলেশনে থেকে হাস্যকর প্রেস ব্রিফিং করে বিএনপি: তথ্যমন্ত্রী  » «  

কিস্তিতে মিলবে স্যামসাং স্মার্টফোন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :তরুণদের কাছে আরো বেশি স্মার্টফোন পৌঁছাতে এবার কিস্তিতে কেনার সুযোগ দিতে যাচ্ছে স্যামসাং। কোন ডাউন পেমেন্ট ছাড়াই বছরব্যাপী কিস্তিতে এই ফোন কেনার সুযোগ পাবেন তরুণরা। বাংলাদেশে সংযোজনের এক বছর উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা দেন ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব।

আয়োজকরা জানিয়েছেন, বিশ্বে কোথাও স্যামসাং এই ধরনের সুযোগ না দিলেও বাংলাদেশে অনুমোদন দিয়েছে। আগামী ১০ দিনের মধ্যে স্যামসাং এর সকল শো রুমে এই সুযোগ মিলবে।

শনিবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বিশ্বখ্যাত কোম্পানিটি।

দেশে হ্যান্ডসেট সংযোজন কারখানা স্থাপনের এক বছর পূর্তি উপলক্ষে এই সংবাদ সম্মেলন করেছিল স্যামসাং বাংলাদেশ এবং প্রতিষ্ঠানটির দেশীয় অংশীদার ফেয়ার ইলেক্ট্রনিক্স।

এতে বক্তব্য রাখেন ফেয়ার ইলেক্ট্রনিক্সের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব, স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন।

রুহুল আলম আল মাহবুব জানান, খুব শিগগিরই তারা এই সুবিধা চালু করবেন। ৬ হতে ১২ সপ্তাহের মধ্যে দেশের সব বড় শহরগুলোতে এটি পাইলটিং হিসেবে আসছে।

এত সহজে এই সুবিধা দিতে গিয়ে টাকা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করতে প্রয়োজনে হ্যান্ডসেটটি লক করে দিতে পারবেন তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের সিনিয়র ডিরেক্টর এইচ ডি লি, জেনারেল ম্যানেজার বোমিন কিম, হেড অব মার্কেটিং আশিক হাসান, হেড অব প্রোডাক্ট টিম ফজলুল মুশাইর চৌধুরী এবং অ্যাসিসট্যান্ট ম্যানেজার (মার্কেটিং কমিউনিকেশনস) প্রিয়াম হাসনাত, ফেয়ার গ্রুপের চিফ মার্কেটিং অফিসার মেসবাহ উদ্দিন, হেড অব মার্কেটিং জে এম তাসলিম কবির এবং ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) রাজেশ শর্মা।

স্যামসাংয়ের কারখানায় বর্তমানে ৫০ জন প্রকৌশলীসহ এক হাজার কর্মী রয়েছেন। যেখানে ২৫ শতাংশ নারী কর্মী ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সর্বশেষ সংবাদ

Developed by: -