বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাতক হাসপাতালের আরএমও করোনায় আক্রা’ন্ত  » «   শ্রীমঙ্গলে দু’শতাধিক লেবুগাছ কেটে তছনছ!  » «   সাবেক মেয়র কামরানের স্ত্রীর করোনা শনা’ক্ত  » «   দেশে করোনাজয়ী আরও ১৬১ পুলিশ সদস্য  » «   করোনায় আক্রান্ত খালেদা জিয়ার আইনজীবী রেজ্জাক খান  » «   xইউনাইটেডে মৃতদের ৩ জন করোনা পজিটিভ  » «   গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী সহ আরো ৩জনের করোনা শনা’ক্ত  » «   ইউনাইটেড হাসপাতালে আগুন  » «   কানাইঘাটে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত  » «   করোনায় পর্যটক শূন্য ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া জিরো পয়েন্ট  » «   ভারতে মাধবপুরের যুবককে পিটিয়ে হত্যা  » «   সাধারণ ছুটি আর বাড়ছে না, তবে বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান  » «   ৩১ মে থেকে সীমিত পরিসরে চলবে গণপরিবহন  » «   শুধু জীবাণু নয়, করোনা রুখতেও মাউথওয়াশ!  » «   প্রধানমন্ত্রীর কার্যালয়ে সাধারণ ছুটি বাড়ানোর প্রস্তাব  » «  

সুনাম ক্ষুণ্ন করতে কিছু অ’পরা’ধীরা এগুলো ছড়িয়েছে : মিথিলা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সাইবার অ’পরা’ধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানালেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ব্যক্তিগত ছবি ফাঁ’স হয়ে যাওয়ায় এই পদক্ষেপ নিলেন তিনি। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই এসব তথ্য জানান তিনি।

মিথিলা বলেছেন, ‘কী ঘটেছে তার কোনও ব্যাখ্যা দিতে আসিনি। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার কিছু ব্যক্তিগত ছবি নিয়ে যা হয়েছে সেই সম্পর্কে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই। এসব ছবির কিছু বাস্তব, কিছু মনগড়া। আমার সুনাম ক্ষুণ্ন করতে কিছু অ’পরা’ধী প্রতি’হিং’সাপ’রা’য়ণ হয়ে এগুলো অনলাইনে ছেড়ে দিয়েছে।’

তিনি বলেন, প্রযুক্তির যুগে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা এগুলো ভাগ করে নেয়। আমার লজ্জা লাগছে এই ভেবে, দেশের কিছু কুৎ’সি’ত লোক আমার ব্যক্তিগত মুহূর্তগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ইচ্ছেমতো পোস্ট, শেয়ার ও ব্যবহারের সুযোগকে কাজে লাগিয়েছে।

মিথিলা বলেন, আমার ল’জ্জা হয় সেইসব মিডিয়ার জন্য, বিশেষ করে কয়েকটি নিউজ পোর্টাল আমার অনুমতি ছাড়াই আমাকে উদ্ধৃত করে এই খবর প্রকাশ করেছে। অথচ আমি এ নিয়ে কখনোই কথা বলিনি বা কোনও বক্তব্য দেইনি। ঘরে-বাইরে, ভার্চুয়াল জগতসহ সর্বত্র যেকোনও জায়গায় নারীদের যৌ’ন হে’ন’স্তা করা হলে একইভাবে ল’জ্জি’ত ও ক্ষি’প্ত হই।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -