বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে পশুর হাট বসানো নিয়ে জটিলতা  » «   গোলাপগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দুই আটক  » «   গোলাপগঞ্জে নতুন আরোও ২ জনের শরীরে করোনা শনাক্ত  » «   বাংলাদেশ এয়ারলাইন্সকে ১ কোটি টাকা জরিমানা করেছে সৌদি  » «   শাহজালাল (রঃ) উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি-এড.আফছর আহমদ  » «   যুবলীগের মো শাহাব উদ্দিনের পিতার মৃত্যুতে”গোলাপ মিয়ার শোক  » «   ধর্ষণ ও খুনের হুমকি আলিয়াকে  » «   আংশিক চালু হলো ভারতীয় নিউজ চ্যানেল  » «   মাশরাফির স্ত্রী আবারও করোনা পজিটিভ  » «   অনুবাদসহ কুরআন শিক্ষার প্রস্তাব পাস করল”পাকিস্তান  » «   সিলেট গোলাপগঞ্জ সড়কের সার্বিক পরিস্থিতি ও ভাড়া কমানো সহ ৪ দফা দাবিতে স্মারকলিপি  » «   স্যাটেলাইট ও ড্রোনে ভূমি জরিপ  » «   আলোচিত রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজ গ্রেপ্তার  » «   পশ্চিমভাগে কমিউনিটি ক্লিনিক স্থাপনের দাবীতে সিলেটের সিভিল সার্জন বরাবরে আবেদন  » «   সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকীতে সিলেটে জাপা’র আহবায়ক কমিটি’র মিলাদ ও দোয়া মাহফিল  » «  

সাদেক হোসেন খোকার মৃত্যুতে স্পেন বিএনপি‘র শোক সভা

কবির আল মাহমুদ, স্পেন :বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে বিএনপি স্পেন শাখার উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ নভেম্বর) স্থানীয় সময় রাতে মাদ্রিদের মেহমান খানা রেস্তোরাঁয় আয়োজিত এ শোক সভা ও দোয়া মাহফিলে স্পেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এইচ সোহেল ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ শোক সভায় বক্তারা বিএনপি’র জন্য সাদেক হোসেন খোকার বিভিন্ন অবদানের কথা স্মরণ করে বলেন, দলের জন্য নিবেদিত একজন নেতাকে হারিয়ে বিএনপি’র যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়।

বক্তারা সাদেক হোসেন খোকার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, “মরহুম সাদেক হোসেন খোকা একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে ‘৭১ এর রণাঙ্গনে দেশমাতৃকার মুক্তির জন্য তাঁর বীরোচিত ভূমিকা কিংবদন্তীতুল্য। তিনি ঐতিহাসিক যুগের সৃষ্টিকারীদের মধ্যে অন্যতম।

সভাপতির বক্তব্যে বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদার বলেন, আওয়ামী লীগ সরকার আসার পর থেকেই অত্যাচার, নির্যাতন-নিপীড়নে আমাদের একেকজন প্রজ্ঞাবান নেতা চলে যাচ্ছেন। তবে এ ক্রান্তিসময় শিঘ্রই পার হবে। এজন্য প্রথমেই খালেদা জিয়ার মুক্তির জন্য দেশে বিদেশে ছড়িয়ে থাকা জাতীয়তাবাদী শক্তিতে বিশ্বাসী সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম জোরদার করতে হবে।

শোক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি স্পেন শাখার সিনিয়র সহসভাপতি মোজাম্মেল হোসেন মনু, উপদেষ্টা জামাল উদ্দিন মনির, মাহবুবুর রহমান ঝন্টু, সহ সভাপতি মোরশেদ আলম তাহের, সোহেল আহমদ সামছু, সৈয়দ মাসুদুর রহমান নাছিম, আনোয়ারুল আলম আজিম, যুবদল স্পেন শাখার সভাপতি রমিজ উদ্দিন, বিএনপি স্পেন শাখার সহ সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম জাকি, হুমায়ুন কবির রিগ্যান, আকবর শেঠ, কাজী জসিম, জয়নাল আবেদীন রানা, শাহাব উদ্দিন, ছমির আলী, জুলহাস মিয়া, আক্তার হোসেন প্রমুখ।

সভা শেষে সাদেক হোসেন খোকার আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কেআহমেদ// )

সর্বশেষ সংবাদ

Developed by: -