রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

আওলাদে রাসুলকে দেখতে সিলেটে মুসল্লিদের ভীড়

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :দারুল উলুম দেওবন্দের মুহাদ্দিস ও জমিয়তে উলামায়ে হিন্দের আমির আল্লামা সায়্যিদ আরশাদ মাদানীকে একনজর দেখার জন্য বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদে ভীড় ছিল মুসল্লিদের। শুক্রবার জুমার নামাযে বয়ান রাখবেন এ সংবাদ সিলেটজুড়ে ছড়িয়ে পড়লে সকাল ১০টা থেকে মসজিদে আসতে থাকেন সাধারণ মুসল্লিরা।
১২টার দিকে আল্লামা আরশাদ মাদানীকে বহনকারী প্রাইভেট কার মসজিদের দিকে আসতে থাকলে রাস্তার দু’পাশে মুসল্লিরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থেকে থাকে অভ্যর্থনা জানান।
সিলেট কেন্দ্রীয় জামে মসজিদে বয়ান এবং জুমার পর আন্ডারগ্রাউন্ডে পুরুষদের বায়াত গ্রহণ করান। এসময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।
গতকাল ০৭ নভেম্বর (বৃহস্পতিবার) ইউ এস বাংলা বিমানে সিলেট বিমানবন্দরে এসে তিনি পৌঁছান।
পরে ওইদিন মাগরিবের পর মাখজনুল উলুম দারুল হাদীস (দ্বী-পাক্ষিক টাইটেল) মাদরাসা রাজারগাঁও-এর এনামী জলসায় বয়ান রাখেন। এদিকে শনিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় মদনী মঞ্জিল, চৌকিদেখী, সিলেটে মুরিদদের সঙ্গে সাক্ষাৎ করবেন। এদিন বেলা সাড়ে ১১টায় সিলেট থেকে বাংলাদেশ বিমানে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।
১১ নভেম্বর ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মিরপুর, ঢাকার ইনআমী জলছায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লামা সায়্যিদ আরশাদ মাদানী।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কেআহমেদ// )

সর্বশেষ সংবাদ

Developed by: -