শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ভাদেশ্বর ৫ জনসহ গোলাপগঞ্জে ৮ জনের করোনা শনাক্ত  » «   ৩১ মে থেকে ব্যাংক লেনদেন বিকেল ৪টা পর্যন্ত  » «   সিলেটের পাঠানটুলায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   ২৮ মে থেকে খুলছে করিম উল্লাহ মার্কেট  » «   ছাতক হাসপাতালের আরএমও করোনায় আক্রা’ন্ত  » «   শ্রীমঙ্গলে দু’শতাধিক লেবুগাছ কেটে তছনছ!  » «   সাবেক মেয়র কামরানের স্ত্রীর করোনা শনা’ক্ত  » «   দেশে করোনাজয়ী আরও ১৬১ পুলিশ সদস্য  » «   করোনায় আক্রান্ত খালেদা জিয়ার আইনজীবী রেজ্জাক খান  » «   xইউনাইটেডে মৃতদের ৩ জন করোনা পজিটিভ  » «   গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী সহ আরো ৩জনের করোনা শনা’ক্ত  » «   ইউনাইটেড হাসপাতালে আগুন  » «   কানাইঘাটে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত  » «   করোনায় পর্যটক শূন্য ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া জিরো পয়েন্ট  » «   ভারতে মাধবপুরের যুবককে পিটিয়ে হত্যা  » «  

তামাবিল উপ-পরিষদ অটোরিক্সা শ্রমিকদের বনভোজন অনুষ্ঠিত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর অন্তর্ভূক্ত তামাবিল লাইন উপ-পরিষদের উদ্যোগে মুক্তিরচক লাইনের সদস্যদের নিয়ে এক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর শুক্রবার সকাল ৮টায় বন্দরবাজার থেকে এই বনভোজনের যাত্রা শুরু হয়।
সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত বনভোজনের যাত্রাকালে পরিবহণ শ্রমিকরা মৌলভীবাজারের দৃষ্টিনন্দন স্থান মাধপকুণ্ডের জলপ্রপাত, লাউয়াছড়া উদ্যান সহ অখংখ্য দৃষ্টিনন্দন স্থানে যান তারা। এসময় পরিহণ শ্রমিক নেতৃবৃন্দরা বলেন, সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ পরিবহণ শ্রমিকদের কল্যাণে তিনি সব সময় কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে তিনি আমাদের জন্য এ ধরনের বিনোদনের ব্যবস্থা করেছেন। শ্রমিকরা বলেন, আমরা দিনের শুরু থেকে রাত পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছি। ছুটি বা বিনোদনের দিন বলতে আমাদের কিছু নেই। যাত্রীদের সেবার জন্য এবং আমাদের পরিবারের সদস্যের জন্য ছুটির দিনেও আমাদের কাজ করতে হয়। তারা বলেন, সংগঠনের জেলা সভাপতি জাকারিয়া আহমদের সার্বিক সহযোগিতায় একটি সুন্দর দিন উপহার দেওয়ার জন্য আমরা তার কাছে কৃতজ্ঞ এবং তার সার্বিক সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি।
বনভোজনে যাত্রাকালে উপস্থিত ছিলেন, সংগঠনে তামাবিল লাইন উপ-পরিষদের সভাপতি লিটন আহমদ, সম্পাদক মখলিছ মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, সদস্য দবির আহমদ, এনাম মিয়া, মুক্তির চক লাইন পরিবহণ শ্রমিক মামুন মিয়া, গেদা মিয়া, জুনাব আলী, আশিক আহমদ, আক্তার হোসেন, পাতা মিয়া, পারভেজ মনারী, মাজেদ আহমদ, সাইফুর রহমান, সাহেদ, আলীম উদ্দিন, নানু মিয়া, রানা বউছর, রাজু কামরান, জামির, সাঈদ, জামাল মিয়া, জনু মিয়া, মাুম, জামিন মিয়া, কাশিল মিয়া, রহমত মিয়া প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -