রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

তামাবিল উপ-পরিষদ অটোরিক্সা শ্রমিকদের বনভোজন অনুষ্ঠিত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর অন্তর্ভূক্ত তামাবিল লাইন উপ-পরিষদের উদ্যোগে মুক্তিরচক লাইনের সদস্যদের নিয়ে এক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর শুক্রবার সকাল ৮টায় বন্দরবাজার থেকে এই বনভোজনের যাত্রা শুরু হয়।
সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত বনভোজনের যাত্রাকালে পরিবহণ শ্রমিকরা মৌলভীবাজারের দৃষ্টিনন্দন স্থান মাধপকুণ্ডের জলপ্রপাত, লাউয়াছড়া উদ্যান সহ অখংখ্য দৃষ্টিনন্দন স্থানে যান তারা। এসময় পরিহণ শ্রমিক নেতৃবৃন্দরা বলেন, সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ পরিবহণ শ্রমিকদের কল্যাণে তিনি সব সময় কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে তিনি আমাদের জন্য এ ধরনের বিনোদনের ব্যবস্থা করেছেন। শ্রমিকরা বলেন, আমরা দিনের শুরু থেকে রাত পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছি। ছুটি বা বিনোদনের দিন বলতে আমাদের কিছু নেই। যাত্রীদের সেবার জন্য এবং আমাদের পরিবারের সদস্যের জন্য ছুটির দিনেও আমাদের কাজ করতে হয়। তারা বলেন, সংগঠনের জেলা সভাপতি জাকারিয়া আহমদের সার্বিক সহযোগিতায় একটি সুন্দর দিন উপহার দেওয়ার জন্য আমরা তার কাছে কৃতজ্ঞ এবং তার সার্বিক সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি।
বনভোজনে যাত্রাকালে উপস্থিত ছিলেন, সংগঠনে তামাবিল লাইন উপ-পরিষদের সভাপতি লিটন আহমদ, সম্পাদক মখলিছ মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, সদস্য দবির আহমদ, এনাম মিয়া, মুক্তির চক লাইন পরিবহণ শ্রমিক মামুন মিয়া, গেদা মিয়া, জুনাব আলী, আশিক আহমদ, আক্তার হোসেন, পাতা মিয়া, পারভেজ মনারী, মাজেদ আহমদ, সাইফুর রহমান, সাহেদ, আলীম উদ্দিন, নানু মিয়া, রানা বউছর, রাজু কামরান, জামির, সাঈদ, জামাল মিয়া, জনু মিয়া, মাুম, জামিন মিয়া, কাশিল মিয়া, রহমত মিয়া প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -