রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

গাউসিয়া কমিটি বাংলাদেশ সিলেট জেলার জশনে জুলুস ১০ নভেম্বর

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষ্যে গাউসিয়া কমিটি বাংলাদেশ সিলেট জেলার উদ্যোগে ১০ নভেম্বর রোববার সকাল ১০টায় হযরত শাহজালাল (র.) এর দরগাহ প্রাঙ্গণ থেকে বিশাল জশনে জুলুস বের করা হবে।
মিছিলটি নগরীর হযরত শাহজালাল (রঃ) মাজার প্রাঙ্গন থেকে বের হয়ে নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জালালাবাদ থানার মইয়ারচরস্থ মাদরাসা-এ-তৈয়বিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া মাদ্রাসা প্রাঙ্গনে জুলুসোত্তর আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
এদিকে জুলুসটি সফল করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জুলুস বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ সিলেটের সকল জেলা ও উপজেলায় দাওয়াত সম্পন্ন করা হয়েছে।
জুলুস সফলের লক্ষ্যে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেছেন গাউছিয়া কমিটি বাংলাদেশ সিলেট জেলার সভাপতি মিসবাহ উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হুশিয়ার আলী।
এছাড়াও সফল করতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা, তাহেরিয়া ওয়েলফেয়ার সোসাইটি নগরীতে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা চলছে। ইতোমধ্যে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে তোরণ নির্মাণ করা হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -