সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে পরিত্যক্ত বিদেশী এয়ারগান উদ্ধা’র  » «   গোলাপগঞ্জের ভাদেশ্বরে করোনা আক্রান্ত এক যুবক  » «   গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহর করোনা শনা’ক্ত  » «   সিলেটে নতুন আরও ১৯ জনের করোনা শনাক্ত  » «   হবিগঞ্জে নতুন আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   শ্রীমঙ্গলে চিকিৎসকসহ করোনা আক্রান্ত ২  » «   মৌলভীবাজারে চিকিৎসসহ নতুন করে করোনা আক্রা’ন্ত ৮  » «   সুনামগঞ্জে ৪ পুলিশ সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ৮  » «   হবিগঞ্জে আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   মেয়েকে কোরআনে হাফেজি পড়াচ্ছেন মাশরাফি  » «   জনশূন্য শোলাকিয়া, ২০০ বছরে এমন হয়নি আগে  » «   ঈদ উৎসবের আঁচই নেই কাশ্মীরে  » «   মার্কিনিদের পার্টির ভিডিও প্রকাশ্যে সমালোচনার ঝড়  » «   নামাজ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যেভাবে  » «   বাড়ির ছাদে ঈদের জামাত  » «  

বড়লেখায় চাঞ্চল্যকর আইনজীবী হত্যা, ৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :মৌলভীবাজারের বড়লেখায় চাঞ্চল্যকর মহিলা আইনজীবী আবিদা সুলতানা হত্যা মামলার কারাগারে থাকা ২ আসামিসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ।

শুক্রবার বিকালে এ মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার পরিদর্শক (তদন্ত) মো. জসীম অভিযোগপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্তরা হলেন নিহত আইনজীবী আবিদা সুলতানার পারিবারিক মসজিদের ইমাম তানভীর আলম (৩৪)। তার ছোটভাই আফছার আলম (৩০) এবং স্ত্রী হালিমা সাদিয়া (২৮)।

জানা গেছে, গত ২৬ মে বেলা ১১টা থেকে রাত ৮টার মধ্যের যে কোনো সময় বড়লেখার মাধবগুল গ্রামে পৈত্রিক বাসায় নির্মমভাবে খুন হন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য ও জজকোর্টের আইনজীবী আবিদা সুলতানা। তিনি উপজেলার কাঠাঁলতলী মাধবগুল গ্রামের মৃত আবদুল কাইয়ুমের বড় মেয়ে।

হত্যাকাণ্ডের পরই ওই বাসার অপরাংশের ভাড়াটিয়া ও তাদের পারিবারিক মসজিদের ইমাম তানভীর আলম (৩৪) বাসায় তালা ঝুলিয়ে স্ত্রী ও মাকে শ্বশুরবাড়ি পাঠিয়ে দিয়ে পালিয়ে যায়। পরদিন সন্দেহভাজন খুনি হিসেবে শ্রীমঙ্গল থেকে পুলিশ তাকে আটক করে। এর আগে পুলিশ তার স্ত্রী হালিমা সাদিয়া (২৮) ও মা নেহার বেগমকে (৫৫) আটক করেছিল।

আইনজীবী আবিদা সুলতানা খুনের ঘটনায় তার স্বামী মো. শরিফুল ইসলাম বসুমিয়া মসজিদের ইমাম তানভীর আলম, তার ছোটভাই আফছার আলম, স্ত্রী হালিমা সাদিয়া (২৮) ও মা নেহার বেগমকে (৫৫) আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম জানান, অ্যাডভোকেট আবিদা সুলতানা হত্যা মামলাটির তদন্ত সম্পন্ন করেছেন। বুধবার ৩ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছেন। অভিযুক্ত ৩ আসামির ২ জন কারাগারে এবং অপর আসামি আফছার আলম পলাতক।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -