রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

বড়লেখায় চাঞ্চল্যকর আইনজীবী হত্যা, ৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :মৌলভীবাজারের বড়লেখায় চাঞ্চল্যকর মহিলা আইনজীবী আবিদা সুলতানা হত্যা মামলার কারাগারে থাকা ২ আসামিসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ।

শুক্রবার বিকালে এ মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার পরিদর্শক (তদন্ত) মো. জসীম অভিযোগপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্তরা হলেন নিহত আইনজীবী আবিদা সুলতানার পারিবারিক মসজিদের ইমাম তানভীর আলম (৩৪)। তার ছোটভাই আফছার আলম (৩০) এবং স্ত্রী হালিমা সাদিয়া (২৮)।

জানা গেছে, গত ২৬ মে বেলা ১১টা থেকে রাত ৮টার মধ্যের যে কোনো সময় বড়লেখার মাধবগুল গ্রামে পৈত্রিক বাসায় নির্মমভাবে খুন হন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য ও জজকোর্টের আইনজীবী আবিদা সুলতানা। তিনি উপজেলার কাঠাঁলতলী মাধবগুল গ্রামের মৃত আবদুল কাইয়ুমের বড় মেয়ে।

হত্যাকাণ্ডের পরই ওই বাসার অপরাংশের ভাড়াটিয়া ও তাদের পারিবারিক মসজিদের ইমাম তানভীর আলম (৩৪) বাসায় তালা ঝুলিয়ে স্ত্রী ও মাকে শ্বশুরবাড়ি পাঠিয়ে দিয়ে পালিয়ে যায়। পরদিন সন্দেহভাজন খুনি হিসেবে শ্রীমঙ্গল থেকে পুলিশ তাকে আটক করে। এর আগে পুলিশ তার স্ত্রী হালিমা সাদিয়া (২৮) ও মা নেহার বেগমকে (৫৫) আটক করেছিল।

আইনজীবী আবিদা সুলতানা খুনের ঘটনায় তার স্বামী মো. শরিফুল ইসলাম বসুমিয়া মসজিদের ইমাম তানভীর আলম, তার ছোটভাই আফছার আলম, স্ত্রী হালিমা সাদিয়া (২৮) ও মা নেহার বেগমকে (৫৫) আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম জানান, অ্যাডভোকেট আবিদা সুলতানা হত্যা মামলাটির তদন্ত সম্পন্ন করেছেন। বুধবার ৩ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছেন। অভিযুক্ত ৩ আসামির ২ জন কারাগারে এবং অপর আসামি আফছার আলম পলাতক।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -