সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে পরিত্যক্ত বিদেশী এয়ারগান উদ্ধা’র  » «   গোলাপগঞ্জের ভাদেশ্বরে করোনা আক্রান্ত এক যুবক  » «   গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহর করোনা শনা’ক্ত  » «   সিলেটে নতুন আরও ১৯ জনের করোনা শনাক্ত  » «   হবিগঞ্জে নতুন আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   শ্রীমঙ্গলে চিকিৎসকসহ করোনা আক্রান্ত ২  » «   মৌলভীবাজারে চিকিৎসসহ নতুন করে করোনা আক্রা’ন্ত ৮  » «   সুনামগঞ্জে ৪ পুলিশ সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ৮  » «   হবিগঞ্জে আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   মেয়েকে কোরআনে হাফেজি পড়াচ্ছেন মাশরাফি  » «   জনশূন্য শোলাকিয়া, ২০০ বছরে এমন হয়নি আগে  » «   ঈদ উৎসবের আঁচই নেই কাশ্মীরে  » «   মার্কিনিদের পার্টির ভিডিও প্রকাশ্যে সমালোচনার ঝড়  » «   নামাজ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যেভাবে  » «   বাড়ির ছাদে ঈদের জামাত  » «  

জাফলং সীমান্তে বিজিবির সঙ্গে নায়ক দেব

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ওপার বাংলার জনপ্রিয় নায়ক দেব গতকাল বৃহস্পতিবার বিকেলে ভারতের মেঘালয়ের ডাউকি এলাকার জিরো পয়েন্ট ঘুরে দেখেন। পরে জাফলং জিরো পয়েন্ট এলাকায় এসে টহলরত বিজিবি সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় হঠাৎ করেই দেবকে দেখে জিরো পয়েন্ট এলাকায় আসা বাংলাদেশ ও ভারত উভয় দেশের পর্যটকরা ভিড় জমান। এ সময় তার সঙ্গে সেলফি ও ফটো সেশনের জন্য তাকে ঘিরে ধরেন।

পরে বিজিবি ও বিএসএফ সদস্যদের সহায়তায় ভক্তদের ভিড় এড়িয়ে তিনি সেখান থেকে চলে যান। জানা যায়, ভারতের ডাউকি এলাকায় একটি ছবির শুটিং শেষে জিরো পয়েন্ট দেখতে তিনি জাফলং এলাকায় আসেন।

ওপার বাংলার এই নায়ক এ পর্যন্ত ৪০টির বেশি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি প্রবীর নন্দী পরিচালিত ‘অগ্নিশপথ’ সিনেমার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে অভিষেক করেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/কে-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -