রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে ছাত্রদলেন উদ্যোগে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ  » «   মিয়ানমারের জেনারেলরা চীনের ওপর অসন্তুষ্ট  » «   বার্সেলোনাকে মেসির পক্ষে একাটানা সম্ভব না’  » «   চীনের দাবি স্পেন থেকে ছড়িয়েছে করোনা  » «   বগুড়ায় যাত্রী সেজে কৌশলে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা চুরি  » «   করোনা টেস্ট বিনামূল্যের দাবিতে রাজশাহীতে মানববন্ধন  » «   র‌্যাবের ভুয়া পরিচয়ে চাঁদাবাজি ২ যুবক আটক  » «   বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর  » «   ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ চালক নিহত  » «   রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির দায়িত্ব হস্তান্তর  » «   বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান আব্দুল জব্বার জলিল ট্রাস্টের সময়োপযোগী উদ্যোগ: নাদেল  » «   ২০ লাখ টাকার অবৈধ তার মিলল পল্লী বিদ্যুতের গোডাউনে  » «   ১০ শয্যাবিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন ইউনিটের উদ্বোধন  » «   করোনা পজিটিভ’ হলেও সুস্থ আছি”মাশরাফি  » «   আইসোলেশনে থেকে হাস্যকর প্রেস ব্রিফিং করে বিএনপি: তথ্যমন্ত্রী  » «  

ছাতকে আগুনে পুড়ল মোরগসহ পোল্ট্রি ফার্ম 

ছাতক থেকে সংবাদদাতা :ছাতকে আগুনে সহশ্রাধিক মোরগসহ একটি পোল্ট্রি ফার্ম ভস্মিভূত হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত রমজান আলীর পুত্র আবদুল করিমের পোল্ট্রি ফার্মে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে ১১শ’ মোরগসহ ফার্ম পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩ লক্ষা টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আলমপুর গ্রামের আবদুল করিম আলমপুর বাজার সংলগ্ন এলাকায় ভুমি ভাড়া নিয়ে প্রায় ৮ বছর আগে দু’টি পোল্ট্রি ফার্ম প্রতিষ্ঠা করেন। ফার্মের মোরগ বিক্রি করে তিনি পরিবারের ভরন-পোষন করে আসাছেন ফার্মের মালিক। প্রতিবারের মতো এবার তার দুটি ফার্মের মোরগ লালন-পালন করে বিক্রির উপযুক্ত করে তুলেন।
ফার্মের মালিক জানান, বুধবার রাতে তার মৃত মায়ের নামে নিজ বাড়িতে খতম নিয়ে ব্যস্ত ছিলেন। এছাড়া ওই রাতে পাশের মোহাম্মদপুর গ্রামে উরস থাকায় বাজার ও গ্রামের প্রায় পুরুষ শুন্য হয়ে পড়ে। এ সুযোগে মধ্যরাতে শত্রæতা ফার্মে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে ফার্ম পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনার আগেই একটি ফার্মের ১১শ’ মোরগসহ ফার্ম ভস্মিভূত হয়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মহাদেব ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -