রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
সভা-মিছিল নিষিদ্ধ ছাতকে ১৪৪ ধারা জারি  » «   জগন্নাথপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত  » «   শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের চেহারা পাল্টে গেছে : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান  » «   খেয়েও কেন অপুষ্টিতে ভোগে বাংলাদেশিরা?  » «   বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!  » «   পুরস্কারের টাকায় মায়ের চিকিৎসা করাবেন স্বর্ণজয়ী অন্তরা  » «   এবার যাকে বিয়ে করছেন তাহসান  » «   প্রধানমন্ত্রী রাজনীতির পাকা খেলোয়াড়, মেসির মতো গোল দেন: নাসিম  » «   সিলেটে ভারতীয় কসমেটিকসসহ যুবক আটক  » «   রাজনগর আওয়ামী লীগের সভাপতি ভেলাই, সম্পাদক মিলন  » «   মিথিলার বিয়ের রাতে যা লিখলেন তাহসান  » «   ঢাকায় আসছেন সালমান-ক্যাটরিনা  » «   এসএ গেমসে যে সব ইভেন্টে স্বর্ণ জিতল বাংলাদেশ  » «   বাংলাদেশের সাথে বিয়ের মাধ্যমে নারীর সম্পর্কও হয়ে গেল: সৃজিত  » «   রুম্পার মৃত্যুর ঘটনায় কথিত প্রেমিক আ’ট’ক  » «  

কানাইঘাট থেকে আলিম উদ্দিন নিখোঁজ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :কানাইঘাট বাজার থেকে আলিম উদ্দিন (২৯) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। গত ৫ নভেম্বর মঙ্গলবার তিনি নিখোঁজ হন। এ ঘটনায় নিখোঁজের বড় ভাই নুর উদ্দিন কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং- ৬১৮ (১৩.১১.২০১৯ইং)। নিখোঁজ আলিম উদ্দিন কানাইঘাট উপজেলার কুওরগড়ি গ্রামের মৃত ইলিয়াছ আলীর পুত্র।
জিডিতে নুর উদ্দিন উল্লেখ করেন- গত ৫ নভেম্বর নিখোঁজ আলিম উদ্দিন কানাইঘাট বাজারে খরচ করতে আসে। রাত ১০টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোন দুটি বন্ধ পাওয়া যায়। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজ আলিম উদ্দিনের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, মুখে দাড়ি আছে। হারানোর সময় তার পরনে ছিল লুঙ্গি ও কালো শার্ট। যদি কোন ব্যক্তি তার সন্ধান পান তাহলে তার বড় ভাই নুর উদ্দিন এর নাম্বার ০১৭৪৪২৬৯৬৯২ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -