রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে ছাত্রদলেন উদ্যোগে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ  » «   মিয়ানমারের জেনারেলরা চীনের ওপর অসন্তুষ্ট  » «   বার্সেলোনাকে মেসির পক্ষে একাটানা সম্ভব না’  » «   চীনের দাবি স্পেন থেকে ছড়িয়েছে করোনা  » «   বগুড়ায় যাত্রী সেজে কৌশলে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা চুরি  » «   করোনা টেস্ট বিনামূল্যের দাবিতে রাজশাহীতে মানববন্ধন  » «   র‌্যাবের ভুয়া পরিচয়ে চাঁদাবাজি ২ যুবক আটক  » «   বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর  » «   ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ চালক নিহত  » «   রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির দায়িত্ব হস্তান্তর  » «   বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান আব্দুল জব্বার জলিল ট্রাস্টের সময়োপযোগী উদ্যোগ: নাদেল  » «   ২০ লাখ টাকার অবৈধ তার মিলল পল্লী বিদ্যুতের গোডাউনে  » «   ১০ শয্যাবিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন ইউনিটের উদ্বোধন  » «   করোনা পজিটিভ’ হলেও সুস্থ আছি”মাশরাফি  » «   আইসোলেশনে থেকে হাস্যকর প্রেস ব্রিফিং করে বিএনপি: তথ্যমন্ত্রী  » «  

এবার ১৩ নম্বর জার্সি পরে দুই গোল দিলেন সানি লিওন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সব সময় আলোচনার শীর্ষে থাকে তিনি। যা দেখতে ভক্তদের যেন আগ্রহের কমতি নেই। এবার সানির আরো একটি ভিডিও ভাইরাল হলো।

মঙ্গলবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সানি লিওন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে একটি মাঠে ফুটবল খেলছেন তিনি। গায়ে ছিলো কমলা-নেভি ব্লু কালারের জার্সি ও মিনি স্কাটস। জার্সি নম্বর ছিলো ১৩। খেলার সময় একজন তার নাম জিজ্ঞেস করলে তিনি সবলীলভাবে ‘সানি লিউনি’ বলে উত্তর দেন। খেলা এক পর্যায়ে বাম পায়ে দারুণভাবে শুট করে দুটি গোলও করেন তিনি।

অবশ্য সেই ভিডিওতে কমেন্ট করতে ছাড়েন নি তার ভক্তরা। একজন বলেছেন, ‘লাভলি শর্ট সানি’। আবার কেউ বলেছেন, এটা অনেক সুন্দর সময় সানির জন্য’।

মূলত ‘দিল্লি বুলস’ দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সানি লিওন। সোমবার আবুধাবি টি-টেনপ্রিমিয়ার লিগে বাংলা টাইগার্স বনাম দিল্লি বুলসের ম্যাচ অনুষ্ঠিত হয়। এ খেলায় তার দল দিল্লি বুলসকে প্রচুর সমর্থন দিয়েছেন তিনি। ম্যাচ শেষে তিনি কিছু দুর্দান্ত ফুটবল দক্ষতা দেখিয়েছিলেন।

১৯৮১ সালের (১৩ মে) জন্মগ্রহণ করেন সানি লিওন। তিনি হলেন একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। ২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। তিনি পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -