সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
চাটগাঁইয়া গান গাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ভিডিও)  » «   ঘরকাটা ইঁদুরেরা প্রধানমন্ত্রীর রাজনীতিতে ঢুকে পড়েছে : হাসানুল হক ইনু  » «   স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে ধর্ষণ, দম্পতি গ্রেপ্তার  » «   সৌদি আরবে নিপীড়নের শিকার নারীর দেশে ফেরার আকুতি  » «   নরসিংদী থেকে অপহৃত দুই তরুণী সিলেটে উদ্ধার  » «   বাংলাদেশ-চীন গমনাগমনের ওপর স্থগিতার্দেশ আসছে  » «   ইরানের সঙ্গে সমঝোতার দরকার নেই : ডোনাল্ড ট্রাম্প  » «   কুলাউড়ায় ধান ক্রয়ে অনিয়মের অভিযোগ  » «   কুষ্ট রোগীকে অবহেলা নয় সবাইকে সচেতন হতে হবে : ডা. দেবপদ রায়  » «   ধর্মপাশায় বেকারিতে নোংরা পরিবেশ, স্বাস্থ্য ঝুঁকিতে জনসাধারণ !  » «   বিয়ানীবাজারে ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক  » «   প্রধানমন্ত্রীর তহবিল থেকে সিলেটে ১১ লক্ষ ৮০ হাজার টাকার ২৪ টি চেক বিতরণ  » «   বাংলাদেশ গ্রাজুয়েট সাংবাদিক ফোরামের কমিটি গঠন  » «   ধর্মপাশায় অবৈধ বেকারিতে নোংরা পরিবেশ, স্বাস্থ্য ঝুঁকিতে জনসাধারণ !  » «   জগন্নাথপুরে শুরু হচ্ছে ঐতিহ্যবাহী মনসা দেবীর নৌকা পূজা  » «  

বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সালমান খান আর ক্যাটরিনা কাইফের জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান শেরে বাংলা স্টেডিয়ামের সবুজ গালিচায় বসে দেখতে লাগবে ১০ হাজার টাকা। মাঠের ভেতরে মঞ্চের ৩০ /৪০ গজ দূরে চেয়ারে বসে যারা দেখবেন, তাদের ১০ হাজার টাকা মূল্যের টিকিট কিনতে হবে।

তার পেছনে ৫০ থেকে ৬০ গজ দূরে বসে যারা দেখবেন, সেই টিকেটের মূল্য ধরা হয়েছে ৫ হাজার টাকা। এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও এক হাজার টাকা করে।

এই মূল্য শুনে বিস্মি’ত সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার। শনিবার পড়ন্ত বিকেলে এ তথ্য জানিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার তো টিকিটের মূল্য দেখে অবা’ক। এত কম দামে টিকিট!’

বলার অপেক্ষা রাখে না, আগে নিয়মিতভাবে উদ্বোধনী অনুষ্ঠান হতো বিপিএলে। কিন্তু গত তিন আসরে আর তা হয়নি। সর্বশেষ বিপিএলের আনুষ্ঠানিক ও ঘটা করে জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে ২০১৫ সালে। তারপর এবারই প্রথম। আর সেই আসরের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -