শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দরিদ্র্যতা কমাতে ধনীরা গরিবদের বিয়ে করুন: ইন্দোনেশিয়ার মন্ত্রী  » «   তাহিরপুরে সংস্কার হচ্ছে না শহিদমিনার  » «   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস পালিত  » «   ৬৮ বছরেও হয়নি ভাষা সংগ্রামীদের তালিকা  » «   সুনামগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  » «   গোলাপগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা  » «   গোয়াইনঘাটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি  » «   সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন  » «   শ্রদ্ধার ফুল হাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল  » «   প্রেমিকের সাথে হোটেলে প্রবাসীর স্ত্রী, জেল-জরিমানা  » «   এই প্রথম ইংল্যান্ড দলে একসাথে ৩ মুসলিম ক্রিকেটার  » «   আমি উধাও হইনি, দেশেই আছি : বুবলী  » «   জাতীয় দলে ডাক পেলেন মেহেরপুরের সোহাস  » «   প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো  » «   শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা নিবেদন  » «  

আর্জেন্টিনাকে হারিয়ে টোকিও অলিম্পিক নিশ্চিত করল ব্রাজিল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :টোকিও অলিম্পিকের ফুটবল ইভেন্টের টিকিট পেতে ব্রাজিলের দরকার ছিল জয় । প্রতিপক্ষ আর্জেন্টিনা হওয়ায় তাই একটু হলেও শঙ্কা ভর করেছিল ব্রাজিল অনূর্ধ্ব-২৩ দলের মাঝে।

শেষ পর্যন্ত সোমবার (১০ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দুপুরে লাতিন আমেরিকা অঞ্চলের চূড়ান্ত বাছাইয়ের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বীদের ৩-০ হারিয়েছে সেলেসাওরা। আর এই জয়ে তারা নিশ্চিত করেছে অলিম্পিকে যাওয়ার টিকিট।

হারলেও অবশ্য কোনো ক্ষতি হয়নি আর্জেন্টিনার। সবার আগে কনমেবল অঞ্চল থেকে টোকিও অলিম্পিকে খেলা নিশ্চিত করে রেখেছে লা আলবিসেলেস্তেরা। প্রথম দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট অর্জন করেছে তারা।

অনূর্ধ্ব-২৩ এর এই আসরে বাঁচা-মরার ম্যাচে ১১ মিনিটে ব্রাজিলকে এগিয়ে দেন পাউলিনহো। এরপর ব্যবধান দ্বিগুণ করেন ম্যাথেউস কুনহা। দ্বিতীয়ার্ধের শুরুতে ব্রাজিলের তৃতীয় গোলটিও করেন তিনি।

টোকিও অলিম্পিকে ছেলেদের ফুটবলে অংশগ্রহণ করবে ১৬টি দল। স্বাগতিক জাপানের পাশাপাশি থাকবে লাতিন আমেরিকা থেকে সুযোগ পাওয়া দুই দল। আর্জেন্টিনা ও ব্রাজিল অংশগ্রহণ নিশ্চিত করলেও একইদিনে কলম্বিয়ার বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরে বিদায় নিয়েছে উরুগুয়ে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -