মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   আসছে সিলেট আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি  » «   নারী বিশ্বকাপের জার্সি নিয়েও বিতর্ক  » «   কুলাউড়া থানার এসআই দিদার উল্ল্যাহকে প্রত্যাহার  » «   বানিয়াচংয়ের শহীদ মিনার যেন ময়লার ভাগাড়!  » «   সুনামগঞ্জে মঞ্চস্থ হবে নবশিখার ‘কবর’  » «   সরকারি অগ্রগামী স্কুল এন্ড কলেজে বসন্ত বরণ  » «   সুনামগঞ্জে বিশ্বম্ভরপুরে এক শিশুকে গণধর্ষণ আটক ১  » «   গোলাপগঞ্জে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১  » «   মেট্রোরেলের মকআপ ঢাকায়, উদ্বোধনের পরই প্রদর্শন  » «   সিলেটে এক গ্রামেই ৪০০ প্রতিবন্ধি  » «   ৩৮ পর্যন্ত ফুটবল খেলতে পারবে মেসি  » «   হিজাব পড়ে মসজিদে মার্কিন ডোনাল্ড ট্রাম্পের কন্যা  » «   জোড়া বোনের একজন অঙ্ক পড়ান, অন্যজন ইংরেজি!  » «   ভারতে হামলার হুমকি  » «  

প্রেমপ্রস্তাবে ‘না’, কলেজ শিক্ষিকার গায়ে আগুন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :এক সপ্তাহের ল’ড়াই শেষ। হাসপাতালে মৃ’ত্যু হল গায়ে আগু’ন লা’গিয়ে দেওয়া সেই কলেজ শিক্ষিকার। গত ৩ ফেব্রুয়ারি সোমবার মহারাষ্ট্রের ওয়ার্ধায় তাঁর গায়ে আগু’ন লা’গিয়ে দেয় ভিকি নাগরালে। সাত দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার সকালে তাঁর মৃ’ত্যু হয়। মৃ’ত শিক্ষিকা অঙ্কিতা পিসুডেকে (২৫) প্রায় দু’বছর ধ’রে ওই যুবক উ’ত্ত্য’ক্ত করছিল বলে পুলিশ সূ’ত্রে খবর। আগু’ন লাগানোর পরেই ভিকিকে গ্রেফতার করে পুলিশ।

মহারাষ্ট্র পুলিশ সূ’ত্রে খবর, বিবাহিত ভিকির সাত মাসের একটি পুত্রসন্তানও রয়েছে। স্থানীয় একটি কারখানায় কাজ করেন তিনি। দীর্ঘদিন ধ’রেই ওই তরুণীকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু অঙ্কিতা রাজি না হওয়ায় নানা ভাবে তাঁকে হে’ন’স্থা ও উ’ত্ত্য’ক্ত করে আসছিলেন বলে অভি’যোগ। তদ’ন্তকারী এক পুলিশ অফিসার জানিয়েছেন, গত বছর এক বার আ’ত্মহ’ত্যার চে’ষ্টাও করেন ভিকি।

এর মধ্যেই গত সোমবার সকাল ৭.১৫ নাগাদ একটি বাস থেকে নামতেই অঙ্কিতার তাঁর পথ আ’ট’কায় ভিকি। নিজের বাইক থেকে পেট্রোল বে’র করে তাঁর গা’য়ে ঢে’লে দেয়। তার পর আগু’ন লা’গিয়ে দিয়ে পা’লিয়ে যায়। এলাকার লোকজন ছু’টে এসে কোনওরকমে আগু’ন নেভা’ন। কিন্তু তাঁর শরীরের ৪০ শতাংশ পু’ড়ে যায়। কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ ভিকিকে গ্রেফ’তার করে।

অন্য দিকে তরুণীকে ভর্তি করা হয় নাগপুরের একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু আজ সোমবার তাঁর মৃ’ত্যু হয়। ওই হাসপাতালের ডিরেক্টর অনুপ মা’রার বলেন, আজ সকাল ৬.৫৫ মিনিটে অঙ্কিতাকে মৃ’ত ঘোষণা করেন চিকিৎসকরা। ‘সে’প্টিসে’মিক শ’ক’-এ তাঁর মৃ’ত্যু হয়েছে বলে চিকিৎসকদের প্রাথমিক অ’নুমা’ন। ময়’নাতদ’ন্তের জন্য মৃ’তদে’হ পুলিশের হাতে তু’লে দেওয়া হয়েছে।

ঘটনায় ব্যা’পক আ’লোড়’ন পড়ে যায় ওয়ার্ধায়। এলাকায় ব্যা’পক পুলিশি মোতায়েন ও নিরাপ’ত্তা বা’ড়ানো হয়। তার মধ্যেই ধৃ’ত ভিকির ফাঁ’সির দা’বিতে এলাকার মহিলা ও কলেজ প়ডুয়ারা মি’ছিলও করেন। গত সপ্তাহে হাসপাতালে তরুণীকে দেখে আসেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মামলায় সরকারি আইনজীবীর দায়িত্ব বর্তেছে বিশিষ্ট আইনজীবী উজ্জ্বল নিকমের উপর। তার মধ্যেই তরুণী শিক্ষিকার মৃ’ত্যুর পর এলাকায় আরও উ’ত্তেজ’না বে’ড়েছে। বা’ড়ানো হয়েছে নিরাপ’ত্তাও।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -