শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দরিদ্র্যতা কমাতে ধনীরা গরিবদের বিয়ে করুন: ইন্দোনেশিয়ার মন্ত্রী  » «   তাহিরপুরে সংস্কার হচ্ছে না শহিদমিনার  » «   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস পালিত  » «   ৬৮ বছরেও হয়নি ভাষা সংগ্রামীদের তালিকা  » «   সুনামগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  » «   গোলাপগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা  » «   গোয়াইনঘাটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি  » «   সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন  » «   শ্রদ্ধার ফুল হাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল  » «   প্রেমিকের সাথে হোটেলে প্রবাসীর স্ত্রী, জেল-জরিমানা  » «   এই প্রথম ইংল্যান্ড দলে একসাথে ৩ মুসলিম ক্রিকেটার  » «   আমি উধাও হইনি, দেশেই আছি : বুবলী  » «   জাতীয় দলে ডাক পেলেন মেহেরপুরের সোহাস  » «   প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো  » «   শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা নিবেদন  » «  

আমি কি পরব তা একান্তই আমার ব্যাপার

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :অভিনেত্রী নুসরাত ভারুচা। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তার পোশাক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।অনেকে পোশাকটির প্রশংসা করেছেন। অনেকে কটাক্ষ করতেও ছাড়েননি। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির কমেন্ট বক্সে নেতিবাচক মন্তব্যই বেশি দেখা গেছে।

নুসরাত ভারুচা বলেন, আমরা এমন এক দেশে বাস করি যেখানে সবার বাকস্বাধীনতা রয়েছে। তাই যা মনে আসে সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে। কিন্তু তাদের যেমন মত প্রকাশের স্বাধীনতা রয়েছে, ঠিক তেমনি আমি কি পরব তা একান্তই আমার ব্যাপার।

নুসরাত আরো বলেন, আমি পোশাকটি নিজের জন্য পরেছি, অন্য কারো জন্য নয়। সবাই এটির প্রশংসা করবে অথবা দুই দিনের মধ্যে আলোচনায় আসবে— এমন ভেবে আমি পোশাক পরিনি। পোশাকটি পরেছি, অনুষ্ঠানে হাজির হয়েছি, অনেক মজা করেছি এবং এরপর বাসায় এসে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছি।

নেতিবাচক মন্তব্যগুলো মোটেও আমলে নেই না এবং বিরক্তও হই না। এমনকি কে কি মন্তব্য করছে পড়েও দেখি না। ছবি পোস্ট করার পর তা নিয়ে আমার আর কোনো মাথা ব্যথা থাকে না।

তিনি বলেন, যদি এই পোশাক আমার ঠিকঠাক না হতো তাহলে পরতাম না। পোশাক কতটা সাহসী ছিল এবং এ নিয়ে মন্তব্য কেমন হবে চিন্তা করিনি। পোশাকটি পরার পর আমাকে সুন্দর না দেখালে কখনোই পরতাম না।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -