শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দরিদ্র্যতা কমাতে ধনীরা গরিবদের বিয়ে করুন: ইন্দোনেশিয়ার মন্ত্রী  » «   তাহিরপুরে সংস্কার হচ্ছে না শহিদমিনার  » «   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস পালিত  » «   ৬৮ বছরেও হয়নি ভাষা সংগ্রামীদের তালিকা  » «   সুনামগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  » «   গোলাপগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা  » «   গোয়াইনঘাটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি  » «   সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন  » «   শ্রদ্ধার ফুল হাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল  » «   প্রেমিকের সাথে হোটেলে প্রবাসীর স্ত্রী, জেল-জরিমানা  » «   এই প্রথম ইংল্যান্ড দলে একসাথে ৩ মুসলিম ক্রিকেটার  » «   আমি উধাও হইনি, দেশেই আছি : বুবলী  » «   জাতীয় দলে ডাক পেলেন মেহেরপুরের সোহাস  » «   প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো  » «   শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা নিবেদন  » «  

সিলেটে ভালোবাসায় সিক্ত বিশ্বকাপজয়ী সাকিব

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় তানজিম হাসান সাকিবকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে বরণ করে নেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে সাকিবকে বহনকারী বিমানবন্দর এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করে নেন সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ একাংশ) আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস। পরে অশ্রুসিক্ত চোখে ফুলের মালা দিয়ে অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বজয়ী এ সদস্যকে বরণ করে নেন সাকিবের বাব-মা। পরে একে একে স্বজনদের ফুলেল ভালোবাসায় সিক্ত হন তানজিম হাসান সাকিব।

পরে সাংসদ মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস সেখানে উপস্থিত সাংবাদিকদের জানান বিজয়ী দলের সকল সদস্যকে সিলেট এনে সংবর্ধনা দেয়া হবে।

এর আগে দুপুরে আকাশপথে সিলেট এসে পৌঁছান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় তানজিম হাসান সাকিব।

এদিকে প্রথমবারের মতো যুব বিশ্বকাপ জয় করে ফেরা বাংলার লাল-সবুজের জার্সি গায়ে লাগানো সাকিবরা দেশের মুখকে উজ্জ্বল করেছে বিশ্বমঞ্চে। স্বজনদের প্রত্যাশা এভাবেই সাফল্যের ধারাবাহিকতায় আইসিসি ওয়ানডে শিরোপা এনে দেবে এই যুবারা।

আর সাকিবের মা-বাবা জানান এই বিশ্বজয়ের অনুভূতি তাদের কাছে বিশেষ কিছু। তবে এই বীর যুবাকে বরণ করে নিতে সিলেট জেলা ক্রীড়া সংস্থা বা সিলেটের ক্রিকেট সংগঠকদের কেউ বিমান বন্দরে না আসার আক্ষেপও ছিলো তাদের কণ্ঠে।

পরে বিমানবন্দর থেকে নগরীর হাউজিং এস্টেটে চাচার বাসায় যান সাকিব। সেখানে কেক কাটা শেষে গ্রামের বাড়ি বালাগঞ্জের উদ্দেশ্যে রওনা হন সাকিবরা।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -