মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনার চিকিৎসায় নিয়োজিতদের পুরস্কারের ঘোষণা  » «   যুক্তরাষ্ট্রে প্রাণ গেল আরও ৬ বাংলাদেশির  » «   ধর্মপাশায় অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ  » «   মানবতার ফেরিওয়ালা……  » «   সিলেট সুনামগঞ্জ সড়কে দূর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু  » «   তাহিরপুরে থামছে না জনস্রোত  » «   সুনামগঞ্জে কঠোর অবস্থানে পুলিশ  » «   মসজিদে জামাতে নামাজ নিয়ে সরকারের নির্দেশনা সঠিক: আল্লামা শফী  » «   বিয়ানীবাজারে করোনা পরীক্ষার জন্য তিনজনের নমুনা সংগ্রহ  » «   কমলগঞ্জের পতনউষায় ৪টি বাড়ি লকডাউন  » «   গোলাপগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু  » «   অনেকটা সুস্থ সিলেটে করোনায় আক্রান্ত রোগী  » «   চুনারুঘাটে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, লকডাউনের দাবি  » «   কোন জেলায় কতজন করোনায় আক্রান্ত  » «   হবিগঞ্জে ট্রাকচালক-হেলপার আইসোলেশনে ভর্তি  » «  

সালমান খানের নতুন নায়িকার নাম ঘোষণা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বলিউড তারকা সালমান খানের নায়িকাদের তালিকায় এবার সংযোজিত হলো আরও একটি নতুন নাম। মহেঞ্জোদারো খ্যাত পূজা হেগড়ে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন ভাইজানের সঙ্গে। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে ভাইজানের বিপরীতে দেখা যাবে তাকে।

সালমান ইতিমধ্যেই ঘোষণা করেছেন, আগামী বছর ঈদে এই ছবিটি ভক্তদের উপহার দিতে চলেছেন তিনি। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এর আগে ‘হাউজ়ফুল ফোর’-এ পূজাকে নিয়ে কাজ করেছেন। সেখানে তিনি ছিলেন অক্ষয় কুমারের বিপরীতে। এবার সালমানের নায়িকা হিসেবে পূজার উপরে বাজি রেখেছেন সাজিদ। ছবিতে তাকে দেখা যাবে স্মল টাউন গার্ল হিসেবে।

সাজিদ আরও বলেন, ”সালমানের সঙ্গে একটা পূজার প্রথম ছবি, যা গল্পে একটা ঝকঝকে দিক নিয়ে আসবে। স্ক্রিনে অত্যন্ত ভাল এবং কাজের বিষয়ে ও ভীষণ সিরিয়াস।” একটি বিবৃতিতে সাজিদ নাদিয়াওয়ালা বলেছেন, ‘কভি ঈদ কভি দিওয়ালি’-র অক্টোবরে শুটিং শুরু হচ্ছে।’ সালমানের প্রচুর অ্যাকশন সিকোয়েন্সও থাকবে এই ছবিতে। আগামী অক্টোবর থেকে শুরু হচ্ছে শুটিং। এ বছর ঈদে আসছে সালমান ও দিশা পাটনি অভিনীত ‘রাধে’।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -