শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দরিদ্র্যতা কমাতে ধনীরা গরিবদের বিয়ে করুন: ইন্দোনেশিয়ার মন্ত্রী  » «   তাহিরপুরে সংস্কার হচ্ছে না শহিদমিনার  » «   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস পালিত  » «   ৬৮ বছরেও হয়নি ভাষা সংগ্রামীদের তালিকা  » «   সুনামগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  » «   গোলাপগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা  » «   গোয়াইনঘাটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি  » «   সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন  » «   শ্রদ্ধার ফুল হাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল  » «   প্রেমিকের সাথে হোটেলে প্রবাসীর স্ত্রী, জেল-জরিমানা  » «   এই প্রথম ইংল্যান্ড দলে একসাথে ৩ মুসলিম ক্রিকেটার  » «   আমি উধাও হইনি, দেশেই আছি : বুবলী  » «   জাতীয় দলে ডাক পেলেন মেহেরপুরের সোহাস  » «   প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো  » «   শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা নিবেদন  » «  

হবিগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে অবৈধ দখলদারদের কবলে থাকা ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। গতকাল বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল থেকে আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল পর্যন্ত পরিচালিত এ অভিযানে এসব স্থাপনা উচ্ছেদ করা হয়।

গতকাল বুধবার একটিমাত্র বুলডোজার দিয়ে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করলেও আজ ২য় দিনে নতুন করে আরো দুইটি বুলডোজার উচ্ছেদ কার্যক্রমে নিয়ে আসা হয়। আর এতে করে নিমিষেই গুড়িয়ে দেয়া হয় সকল অবৈধ স্থাপনা।

উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন বাংলাদেশ রেলওয়ের ভূ-সম্পত্তি বিভাগের ডেপুটি কমিশনার মো. নজরুল ইসলাম ও হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা জানান, শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন এলাকার চারপাশে রেলওয়ের কোটি কোটি টাকার সরকারি সম্পত্তি দীর্ঘদিন যাবত অবৈধভাবে দখল করে রেখেছে স্থানীয় কিছু প্রভাবশালী। দীর্ঘদিন ধরে চলা আইনি জটিলতা কাটিয়ে অবশেষে উচ্ছেদ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার সকাল থেকে শুরু হওয়া এ উচ্ছেদ কার্যক্রমে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত প্রায় ৫ শতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে।

এর পুর্বে অবৈধ স্থাপনা চিহ্নিত করার পর নিজ দায়িত্বে সকলকে স্থাপনা সরিয়ে নেয়ার কথা জানিয়ে মাইকিং করে রেলওয়ে কর্তৃপক্ষ। অভিযানে রেলওয়ে বিভাগ, হবিগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -