শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দরিদ্র্যতা কমাতে ধনীরা গরিবদের বিয়ে করুন: ইন্দোনেশিয়ার মন্ত্রী  » «   তাহিরপুরে সংস্কার হচ্ছে না শহিদমিনার  » «   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস পালিত  » «   ৬৮ বছরেও হয়নি ভাষা সংগ্রামীদের তালিকা  » «   সুনামগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  » «   গোলাপগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা  » «   গোয়াইনঘাটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি  » «   সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন  » «   শ্রদ্ধার ফুল হাতে সিলেট শহীদ মিনারে মানুষের ঢল  » «   প্রেমিকের সাথে হোটেলে প্রবাসীর স্ত্রী, জেল-জরিমানা  » «   এই প্রথম ইংল্যান্ড দলে একসাথে ৩ মুসলিম ক্রিকেটার  » «   আমি উধাও হইনি, দেশেই আছি : বুবলী  » «   জাতীয় দলে ডাক পেলেন মেহেরপুরের সোহাস  » «   প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনালদো  » «   শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা নিবেদন  » «  

বাহুবলে চার জুয়াড়ি আটক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : বাহুবলে চার জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জুয়াড়িদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর অগে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার স্নানঘাট ইউনিয়নের অমৃতা গ্রামের জালিয়া নদীর পাশ থেকে জুয়াড়িদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার স্নানঘাট ইউনিয়নের মুদাহরপুর গ্রামের মনড় আলীর ছেলে রঙ্গু মিয়া (৫০) ও গফুর আলীর ছেলে সফর আলী (৬০) এবং দক্ষিণ স্নানঘাট গ্রামের ওয়াহিদ উল্লাহর ছেলে দুলাল মিয়া (৬২) ও সুরুজ উল্লাহর ছেলে নায়েব আলী (৬০)।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ রঙ্গু মিয়া, সফর আলী, দুলাল মিয়া ও নায়েব আলীকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৮-৯ জুয়াড়ি পালিয়ে যায়। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ এক হাজার টাকা ও খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে পুটিজুরী তদন্ত কেন্দ্রের এসআই মনিরুজ্জামান বাদী হয়ে আটককৃত চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -