রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কেমন আছেন মধ্যপ্রাচ্যে কর্মরত আমাদের প্রিয়জনেরা!  » «   এবার প্রথম সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক  » «   কানাইঘাটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, আটক ১  » «   জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যা সহ গ্রেফতার ৩  » «   নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত  » «   আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «  

সালমান শাহকে নিয়ে বিরূপ মন্তব্য ভাইরাল, যা বললেন ফারুক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা মিয়া ভাই খ্যাত ফারুকের একটি ভিডিও সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। ১৫ সেকেন্ডের ওই ভিডিওটিতে ফারুক বলেন, ‘সালমান শাহ কী? এমন আহামরি কি সে, এত কথা বলো, কী সে… তোমার হাজারো সালমান শাহকে বিট করে দিচ্ছে আমাদের শাকিব। কোথায় নিয়ে চলে গেছে শাকিব। এগুলো ধরলে আমরা কিন্তু কথা বলতে পারি’- তার এমন মন্তব্যে ফেসবুক জুড়ে চলছে আলোচনা-সমালোচনা।

বিষয়টি সম্পর্কে জানতে সময় সংবাদের পক্ষ থেকে সোমবার (১৭ ফেব্রুয়ারি) যোগাযোগ করা হলে চিত্রনায়ক ফারুক বলেন, আমি কাউকে ভয় পাই না। আমি যা সত্য তাই বলেছি। আর যে ভিডিওটি নিয়ে মানুষ কথা তুলেছে। এখানে তার আগে অনেক কথা আছে। কথার পরিপ্রেক্ষিতে কথা এসেছে। পুরো ভিডিওটি না দেখে সামান্য একটি ভিডিও ক্লিপ দেখে কথা বললে তো হবে না।

তিনি আরও বলেন, সালমান শাহকে নিয়ে কথার বলার মতো সময় আমার নেই। সালমান শাহকে নিয়ে ভিডিও কোথায় কে দিয়েছে বলেও প্রশ্ন করেন ফারুক। তিনি বলেন, আমার এত সময় কয় যে সালমান শাহকে নিয়ে কথা বলব। কথার প্রসঙ্গে কথা আসতেই পারে।

তিনি বলেন, সালমানের জায়গায় সালমান থাকবে আর শাকিবের জায়গায় শাকিব থাকবে। তবে সালমান শাহ ভালো অভিনয় করতো। ভালো অভিনেতা ছিল। আর এও বলে রাখি, আগামী ১২ বছর পর্যন্ত শাকিবের হাত কেউ ধরতে পারবে না।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -