রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কেমন আছেন মধ্যপ্রাচ্যে কর্মরত আমাদের প্রিয়জনেরা!  » «   এবার প্রথম সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক  » «   কানাইঘাটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, আটক ১  » «   জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যা সহ গ্রেফতার ৩  » «   নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত  » «   আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «  

গোলাপগঞ্জে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১

গোলাপগঞ্জ প্রতিনিধি :সিলেটের গোলাপগঞ্জে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় মনজুর আহমদ (৩২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত ১১টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মনজুর আহমদ পৌর এলাকার ঘোষগাঁ গ্রামের মৃত কবির উদ্দিনের পুত্র।
স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৯ ফ্রেব্রুয়ারি দুপুরে পৌর এলাকার ঘোষগাঁও গ্রামের মৃত আকমল আলীর পুত্র নুর উদ্দিনের বাড়িতে এসে তার স্ত্রীর কাছে ২লক্ষ টাকা দাবি করেন একই বাড়ির মৃত কবির উদ্দিনের পুত্র মনজুর আহমদ। এর একদিন পর ১১ফেব্রুয়ারি সকালে মনজুর আহমদ টাকা দিতে গালিগালাজ শুরু করে। এর প্রতিবাদ করলে নুর উদ্দিনের স্ত্রী আসমা বেগম, মেয়ে মারজানা আক্তার ও ছেলে রাসেদ আহমদের উপর মনজুর আহমদ দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় স্থানীয়দের সহযোগীতায় আশংকাজনক অবস্থায় আসমা বেগম, মেয়ে মারজানা ও ছেলে রাশেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন। পরে আসমা বেগমের অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নুর উদ্দিন বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় (মামলা নং-১২/১৬-০২-২০২০ইং) একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে নুর উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মনজুর আহমদ আমার পরিবারকে দীর্ঘদিন থেকে বিভিন্ন রকমের হয়রানি করে আসছে। এ বিষয়ে পূর্বেও গোলাপগঞ্জ মডেল থানা একটি সাধারণ ডায়েরী (জিডি নং-৮৫৩/১৮-০৩-২০১৭) করেছি। আমার স্ত্রী আসমা বেগম সংকটাপন্ন অবস্থায় এখনো চিকিৎসাধীন রয়েছেন।
নুর উদ্দিন আরো জানান, মনজুর আহমদের বিরুদ্ধে ২০১৩ সালে মোঘলাবাজার থানায় একটি শিশু নির্যাতনের মামলা রয়েছে। এ মামলাটি এখনো বিচারাধীন রয়েছে।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -