সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কেমন আছেন মধ্যপ্রাচ্যে কর্মরত আমাদের প্রিয়জনেরা!  » «   এবার প্রথম সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক  » «   কানাইঘাটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, আটক ১  » «   জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যা সহ গ্রেফতার ৩  » «   নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত  » «   আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «  

হবিগঞ্জের বিচারক করোনা আক্রান্ত নন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :উপসর্গ দেখে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিনা- সেই আতঙ্কে ভুগছিলেন হবিগঞ্জের এক বিচারক। পরে ঢাকার জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) নমুনা পাঠানো হয়। সেখানকার রিপোর্টে বলা হয়েছে, তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

বুধবার সকালে জেলা সিভিল সার্জন ডা. এ কে এম মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, একজন বিচারক কাঁশিতে আক্রান্ত হন। এতে তিনি অস্বস্তিবোধ করছিলেন। তাই করোনাভাইরাস পরীক্ষার জন্য সোমবার ঢাকায় নমুনা পাঠানো হয়। মঙ্গলবার তার পরীক্ষার রিপোর্ট হাতে আসে।

সিভিল সার্জন বলেন, জেলা থেকে নমুনা পাঠানো অন্য দুইজনের রিপোর্ট এখনো হাতে পৌঁছায়নি। তাদের রিপোর্ট আজ (বুধবার) পাওয়া যাবে।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -