রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «   এ কেমন অমানবিকতা!  » «   গোয়াইনঘাটের ত্রাণের খবরে ছুটছে মানুষ  » «   লন্ডন-সিলেট ফ্লাইট চালুর তাগিদ দিচ্ছে যুক্তরাজ্য : পররাষ্ট্রমন্ত্রী  » «   কুলাউড়ায় ১২‌টি দোকা‌নের ভাড়া মওকুফ  » «   সিলেটে ত্রাণ বিতরণে অনিয়মে কঠোর শাস্তি : পররাষ্ট্রমন্ত্রী  » «  

দেশে করোনায় আক্রান্ত আরও একজনসহ মোট ৫ জনের মৃত্যু

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :প্রাণঘাতী নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে নতুন করে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা ৫ জননে দাঁড়িয়েছে। তবে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি। ফলে মোট আক্রান্তের সংখ্যা ৩৯ জনই রয়েছে।

বুধবার (২৫ মার্চ) দুপুরে অনলাইন লাইভ ব্রিফিংয়ে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।

তিনি জানান, নতুন কোনো রোগী আক্রান্ত হয়নি। মারা যাওয়া ব্যক্তি বিদেশ থেকে আসা একজনের সংস্পর্শে ছিলেন। এ পর্যন্ত ৭৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় হটলাইনে কল এসেছে ২৭৩০টি। নমুনা সংগ্রহ করা হয়েছে ৮২ জনের। তবে গত ২৪ ঘণ্টায় নতুন করে কোনো আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়নি।

সেব্রিনা জানান, মারা যাওয়া ব্যক্তি পুরুষ। তিনি একটি জেলা হাসপাতলের আয়োজনে ছিলেন, পরবর্তীতে তাকে ঢাকায় আনা হয়। বুধবার পর্যন্ত আইসোলেশন এ রয়েছে ৪৭ জন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -