রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «   এ কেমন অমানবিকতা!  » «   গোয়াইনঘাটের ত্রাণের খবরে ছুটছে মানুষ  » «   লন্ডন-সিলেট ফ্লাইট চালুর তাগিদ দিচ্ছে যুক্তরাজ্য : পররাষ্ট্রমন্ত্রী  » «   কুলাউড়ায় ১২‌টি দোকা‌নের ভাড়া মওকুফ  » «   সিলেটে ত্রাণ বিতরণে অনিয়মে কঠোর শাস্তি : পররাষ্ট্রমন্ত্রী  » «   ব্রিটেনে আরও ৭০৮ জনের মৃত্যুতে সিলেটে আহাজারী বাড়ছে  » «  

গোলাপগঞ্জের মুকিতলায় নির্মাণাধীন মসজিদের কাজে বাধা দানের অভিযোগ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :গোলাপগঞ্জ উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের মুকিতলা গ্রামে প্রবাসীদের আর্থিক সহযোগীতায় একটি মসজিদ নির্মাণ কাজে বাধা দিয়েছে দূর্বৃত্তরা।

লক্ষনাবন্দ ইউনিয়নের মুকিতলা গ্রামে বাসিন্দা তরুন আব্দুস সামাদ জানান, পরিচিত প্রবাসী বন্ধু আত্মীয় স্বজনের আর্থিক সহযোগীতায় একটি পাঞ্জেগানা মসজিদ নির্মাণ করছেন নিজ গ্রামে। এজন্য দান করেছেন নিজেদের জমি। মসজিদ নির্মাণের জন্য এলাকার জামে মসজিদ কমিটির মতামত নিয়েছেন তিনি কিন্তু একটি পক্ষ মসজিদ নির্মাণে বাধা হয়ে দাড়িয়েছে। বুধবার সকালে কতিপয় দূর্বৃত্ত নির্মাণাধীন মসজিদের মসজিদের সাইন বোর্ড , দান বাক্স ও টিউবওয়লে ভেঙ্গে দিয়ে চলে যায়।

এলাকার বাসিন্দা হারুন মিয়া , ছয়ফুদ্দিন ও সামসুদ্দিন জানান, এলাকার কৈলাশ মুকিতলা মসজিদের পঞ্চায়েত কমিটির লোকজন এসব ভাংচুর করেছেন। মসজিদ নির্মাণ কাজে বাধা দেওয়ার অভিযোগে গোলাপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আব্দুস সামাদ।

তিনি জানান, যারা এই কাজ করেছে তাদের শাস্তি হওয়া উচিৎ। এসব বিষয়ে মুকিতলা কৈলাশ মুকাম জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি জামাল উদ্দিন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মাত্র তিন মাসের জন্য দায়ীত্বে আছেন তিনি, কারা নতুন মসজিদের দান বাক্স টিউবওয়েল ভেঙ্গেছে এটি তিনি জানেন না।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, একটি লিখিত অভিযোগ থানায় এসেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -