সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
আমেরিকা বোমা ছুড়তে সক্ষম ড্রোন দিচ্ছে ভারতকে  » «   প্রধানমন্ত্রী মোদির ব্যর্থতার ৩ বিষয় পড়ানো হবে হার্ভার্ডে’  » «   মানবপাচারকারী কামালের জামিন মেলেনি ভার্চুয়াল আদালত  » «   ৭২ কেজি গাঁজা ও ফেনসিডিল আটক  » «   BSKS কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন উজ্জ্বল চৌধুরী  » «   এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   মানুষের মনে আজীবন থাকবেন এন্ড্রু কিশোর” বিএনপি মহাসচিব  » «   এন্ড্রু কিশোরের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক  » «   কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী শোক  » «   ভিপি নূরুল হক নূর প্রবাসীদের উস্কানির নেপথ্যে ”ড. এ কে আবদুল মোমেন  » «   শায়খুল হাদিস আল্লামা নঈমী আর নেই  » «   চীন নিজেদের বলে দাবি করল ভুটানের সাকতেং অরণ্য  » «   এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী  » «   মসজিদ নিয়ে আবারো তুরস্ক ও গ্রিসের মধ্যে ফের তীব্র উত্তেজনা  » «   বন্ধুরা বলে আমার বাড়িঘর নেই: এন্ড্রু কিশোর  » «  

হকার এজেন্টদের করোনা সুরক্ষা সরঞ্জাম দিচ্ছে নোয়াব

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পত্রিকার এজেন্ট ও হকাররা যাতে করোনা সংক্রমণ থেকে নিরাপদ থেকে রাজধানীসহ সারাদেশে পত্রিকা বিলি করতে পারেন, সেজন্য সংবাদপত্র মালিকদের সংগঠন নিউজ পেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) তাদের করোনা সুরক্ষা সরঞ্জাম যেমন হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও গ্লাভস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারে প্রথম আলোর কার্যালয়ে বাংলাদেশ নিউজ পেপার সার্কুলেশন ম্যানেজারস অ্যাসোসিয়েশনের বৈঠকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

বৈঠকে নিউজ পেপার সার্কুলেশন ম্যানেজারস অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা জানান, সারাদেশে ২০ হাজার হকার রয়েছেন। এজেন্ট ও হকাররা যাতে নিজেরা নিরাপদ থেকে গ্রাহকের কাছে সংবাদপত্র পৌঁছে দিতে পারেন, সে জন্য ২৩ হাজার মাস্ক, ২৩ হাজার গ্লাভস ও তিন হাজার হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হচ্ছে।

বৈঠকে বলা হয়, করোনার কারণে সব শিক্ষাপ্রতিষ্ঠান, হল, ছাত্রাবাস বন্ধ। শহর এলাকায় অনেক অ্যাপার্টমেন্টে ভাইরাসের কারণে পত্রিকা বন্ধ। প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা পত্রিকার মাধ্যমে ভাইরাস ছড়াতে পারে বলে হকারকে পত্রিকা দিতে নিষেধ করেছেন। কিছু হকার করোনা আতঙ্কে অনুপস্থিত থাকছেন। তবে ঢাকা ও ঢাকার বাইরের হকার্স সংগঠনগুলো জানিয়েছে, পত্রিকা ছাপানো হলে সমিতি তা বিক্রি অব্যাহত রাখবে।

বৈঠকে আরও জানানো হয়, সারাদেশের হকার-এজেন্টদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে নোয়াব বিশেষ দৃষ্টি রাখবে। তাদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। নোয়াবের এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -